banglanewspaper

সব জল্পনার অবসান ঘটিয়েছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। অবশেষে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসলেন বরুণ। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

রবিবার রাতে ভারতের আলীবাগের অভিজাত ‘দ্য ম্যানশন হাউজ’ রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। যদিও করোনার কারণে অন্যান্য বলিউডি বিয়ের মতো বড় পার্টির আয়োজন করা হয়নি।

বরুণ সামাজিক যোগাযোগ মাধ্যমে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার আনন্দঘন মুহূর্তের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে ‘বাদলাপুর’ অভিনেতা লেখেন, ‘আজীবনের ভালোবাসা সবেমাত্র আনুষ্ঠানিক রূপ পেল’।

চলতি সপ্তাহের শুরু থেকেই আলীবাগের বাংলোতে বরুণ-নাতাশার বিয়ের প্রস্তুতি শুরু হয়। শনিবার হয়েছে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠান। তার আগে বন্ধুদের সঙ্গে ‘ব্যাচেলর পার্টি’ করেছেন বরুণ। 

শুক্রবারই বরুণের পরিবারের সদস্যরা ভেন্যুতে পৌঁছে গিয়েছিলেন। ২৭ জানুয়ারি মুম্বাইয়ে বিয়ে-পরবর্তী একটি পার্টি দেওয়ার পরিকল্পনাও রয়েছে বরুণ-নাতাশার।

একই স্কুলে পড়েছেন বরুণ ও নাতাশা। বহুদিনের প্রেম দু’জনের। প্রকাশ্যে নিজের প্রেমিকার কথা কখনও বলেননি বরুণ। তবে একাধিকবার নাতাশাকে সঙ্গে নিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছেন।  

প্রথমে ভিয়েতনামে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার চিন্তা ছিল বরুণের। কিন্তু করোনার কারণে তা বাতিল করতে হয়। পরে আবার ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন বরুণ। করোনামুক্ত হয়েই বিয়ের তোড়জোর শুরু করে দেন বলে খবর। এরপর রবিবারেই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি।

ট্যাগ: bdnewshour24