banglanewspaper

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত জুনে নিজের বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।  এবার তারই পথ বেছে নিলেন অভিনেত্রী জয়শ্রী রামাইয়া।  

সোমবার (২৫ জানুয়ারি) কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  নিজ বাসা থেকে ঝুলন্ত অবস্থায় এই অভিনেত্রীর লাশ উদ্ধারে পর তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।  এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। 

জানা যায়, জয়শ্রী অনেকদিন ধরেই হতাশায় ভুগছিলেন জয়শ্রী।  এ বিষয়ে গত জুলাইয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্টও করেছিলেন তিনি।  এই অভিনেত্রী লিখেছিলেন, ‘ছেড়ে দিচ্ছি।  হাতাশার এই দুনিয়া থেকে বিদায় নিচ্ছি।’ যদিও পোস্টটি পড়ে মুছে দিয়ে তিনি লেখেন, ‘আমি নিরাপদ আছি। ’

এছাড়া ফেসবুক লাইভে এসেও হতাশা নিয়ে কথা বলেছিলেণ জয়শ্রী।  তিনি বলেণ, ‘আমি ব্যথাহীন মৃত্যু চাই।  আমি একজন হেরে যাওয়া মানুষ।  লোক দেখানোর জন্য এমনটা করছি না।  আমি সুদীপ স্যারের কাছ থেকে আর্থিক সাহায্যও চােই না।  হতাশার সঙ্গে আর লড়াই করতে পারছি না, শুধু মৃত্যুর অপেক্ষায় আছি।  আমি ব্যক্তিগত অনেক সমস্যায় ভুগছি।  ছোটবেলা থেকেই প্রতারণার শিকার হয়েছি এবং এটি থেকে বের হতে পারছি না। ’

কন্নড় ‘বিগ বস সিজন থ্রি’-তে প্রতিযোগী ছিলেন জয়শ্রী।  ২০১৭ সালে ‘উপ্পু হুলি খারা’ সিনেমার মাধ্যমে তিনি রুপালি জগতে পা রাখেনে। এছাড়া মহেন্দ্র পরিচালিত ‘ব্ল্যাক’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। 

ট্যাগ: bdnewshour24