banglanewspaper

বয়স ৪০ পেরিয়ে গেলেও রূপ যেন এখনও আগুনের গোলা। ঢালিউডের পর্দা কাঁপানো চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি শুধু রূপেই নয়, অভিনয়গুণেও অনন্যা। অথচ সেই নায়িকাই কিনা এখনও সিঙ্গেল আছেন! জীবনের ৪১ বসন্ত পেরিয়েও পপি কিনা এখনও অবিবাহিতই! 

সেই পপিই এবার জিকো নামের এক যুবকের কাছ থেকে চিঠির মাধ্যমে বিয়ের প্রস্তাব পেয়েছেন। সেই যুবক জানিয়েছেন, তিনি পপিকে নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসেন। এমনকি বিয়ের পর পপিকে তিনি আগামী নির্বাচনে এমপি বানিয়ে সংসদে পাঠাবেন। যুবক জানিয়েছেন, তিনি পেশায় ব্যবসায়ী, বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। তার অনেক ক্ষমতা। তবে তিনি কোনও খারাপ কাজ করেন না। 

নিজের ফোন নম্বর জুড়ে দিয়ে দেশের শীর্ষস্থানীয় একটি সংবাদমাধ্যমে এমন চিঠি পাঠিয়েছেন জিকো নামের ওই যুবক। 

চিঠিতে যুবক পপির উদ্দেশ্যে আরও লিখেছেন- পপি শিল্পপতি কিংবা ডিসির বউ হওয়ার স্বপ্ন দেখলেও আল্লাহপাকের নিয়তির বিধান মেনে তিনি যেন রাস্তার ছেলেটিকেই বিয়ে করেন। যে কিনা তাকে নিজের চেয়েও বেশি ভালোবাসে। 

‘আমি কোনও দিন তোমার একটি কথারও অবাধ্য হবো না। তুমি যেভাবে চলছো ঠিক সেভাবেই চলবে। তোমাকে আমি কোনও দিন ফুলের ছোঁয়াও দেবো না। তুমি যত ব্যস্তই থাকো না কেন আমার সাথে ফোনে কথা বলবে’- পপির উদ্দেশ্যে এমন আকুতিও প্রকাশ করেছেন জিকো। 

প্রেমিক যুবকের সেই চিঠি পপির হাতে পৌঁছেছে কিনা, তা এখনও জানা যায়নি। চিঠি হাতে পেলে কী সিদ্ধান্ত নেবেন নায়িকা? তিনি কি ওই যুবকের প্রস্তাবে সাড়া দেবেন? 

পপির নিজের মুখ থেকে সে প্রশ্নের উত্তর শোনার আগ পর্যন্ত এ নিয়ে যেকোনও কিছু বলাই বাহুল্য। 

ট্যাগ: bdnewshour24