banglanewspaper

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) তিন কর্মকর্তা উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন।
 
তারা হলেন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও)মোহাম্মদ নাদিম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান আবেদ আহাম্মদ খান এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও মতিঝিল শাখার ব্যবস্থাপক মো. আবদুল্লাহ আল-মামুন।

২০০৪ সালে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে সিএফও হিসেবে যোগদান করেন মোহাম্মদ নাদিম । এর আগে ২০০৩ সালে ইনস্টিটিউট অফ চাটার্ড একাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএবি) থেকে চাটার্ড একাউন্ট্যান্টস ডিগ্রি অর্জন করেন তিনি।

১৯৮৮ সালে গ্রামীণ ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন আবেদ আহাম্মদ খান। পরে ২০০১ সালে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে যোগদান করেন তিনি। ব্যাংকের মানব সম্পদ বিভাগ, বিনিয়োগ বিভাগ বিশেষ করে এসএমই বিনিয়োগসহ বিভিন্ন বিভাগে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন আবেদ আহাম্মদ খান।

১৯৯৮ সালে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসাবে যোগদান করেন মো. আবদুল্লাহ আল-মামুন। ২০০৬ সাল পর্যন্ত বিভিন্ন শাখায় জেনারেল ব্যাংকিং, বিনিয়োগ বিভাগ ও বৈদেশিক বাণিজ্য বিভাগে দায়িত্ব পালন করেন। এরপর তিনি উত্তরা মডেল টাউন শাখা ও দিলকুশা শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

২০১৩ সালে শিক্ষা ছুটি নিয়ে কানাডার টরন্টোর সেনটেনিয়াল কলেজ স্কুল অফ বিজনেস থেকে ফিন্যান্সিয়াল প্লানিং এর উপর উচ্চতর শিক্ষা গ্রহণ করে পুনরায় ২০১৪ সালে ব্যাংকে যোগদান করেন আবদুল্লাহ আল-মামুন। ২০১৫ সাল থেকে অদ্যাবধি তিনি মতিঝিল শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ট্যাগ: bdnewshour24