banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে চেয়ারম্যান প্রার্থী মোঃ শহীদুল ইসলাম। 

প্রথম ধাপে আসন্ন ইউনিয়ন পরিযদ নির্বাচনে নাগরপুরের মামুদনগর ইউনিয়নের আওয়ামী লীগের  চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিযয়ক সম্পাদক, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক সভাপতি নাগরপুর উপজেলা ছাত্রলীগ, সাবেক আহ্বায়ক নাগরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, সাবেক আহ্বায়ক নাগরপুর উপজেলা কৃষক লীগ, গোপালপুর সমবায় উচ্চ বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি, সাবেক ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক নাগরপুর উপজেলা আওয়ামী লীগ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নাগরপুর উপজেলা আওয়ামী লীগ, সাবেক চেয়ারম্যান মামুদনগর ইউনিয়ন পরিষদ। 

ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন, তার রাজনৈতিক পথ চলায় আওয়ামী লীগের রাজনৈতিক মতাদর্শে অনুপ্রানিত হয়ে শত জুলুম নির্যাতনেও সব সময় থেকেছেন দলীয় নেতাদের সাথে। 

কথার প্রসঙ্গে তিনি বলেন, আমার সাথে রাজনীতিতে আসা অনেকেই পথ পরিবর্তন করেছেন, কিন্তু আমি বঙ্গবন্ধুর আদর্শকে আশীর্বাদ মনে করে আজও আছি আগামীতেও থাকবো। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি ৯নং মামুদনগর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে নৌকা প্রতীক দেয়, আমার বিশ্বাস বিগত সময়ের মত আসন্ন নির্বাচনেও বিপুল ভোটে বঙ্গবন্ধুর নৌকা প্রতীক বিজয়ী হবে।

ট্যাগ: bdnewshour24