banglanewspaper

বাংলাদেশ ক্রিকেট দলের আলোচিত মুখ নাসির হোসেন। ক্যারিয়ারের শুরু থেকে ক্রিকেটীয় এবং প্রেমঘটিত বিভিন্ন বিতর্ক তার পিছু লেগেই ছিল। বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিম তাম্মি নামে এক তরুণীকে বিয়ে করেন নাসির হোসেন। কিন্তু বিয়ের আমেজ শেষ হতে না হতেই আলোচনা-সমালোচনা ওই নারীকে ঘিরেই। স্বামী ও সন্তান রেখেকেই বিয়ের পিঁড়িতে বসেছেন নাসিরের স্ত্রী তামিমা।

এমন খবরে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নাসির হোসেনের সাবেক প্রেমিকা সুবাহ হুমায়রা। নাসিরের দ্বিতীয় বিবাহ সম্পর্কিত একটি খবর ফেসবুকে শেয়ার করে তিনি লিখেছেন, 'কিছু বলার নেই। তারপরেও অভিনন্দন!' 

এদিকে বিয়ে করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে তিনটি ছবি আপলোড করেন রংপুরের এ তারকা ক্রিকেটার। এরপরই দ্রুত ছড়িয়ে পড়ে তার বিয়ের খবর। পরে অবশ্য বিয়ে ও গায়ে হলুদের একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে সবাই দেখেছে।

তবে বিয়ের সপ্তাহ না পেরোতেই খবর এলো অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন তার বর্তমান স্ত্রী দাবি করা রাকিব নামের এক ব্যক্তি। বিয়ের কাবিননামাও তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। তামিমা-রাকিবের সংসারে আট বছরের একটি মেয়ে আছে। রাকিবকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা।

নাসিরের বিয়ের পর নানা বিড়ম্বনায় পড়তে থাকেন সুবাহ। এতে কয়েকদিন আগে ক্ষুব্ধ হয়ে সুবাহ তার নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছিলেন। 

৭ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিওতে বার্তায় তিনি বলেছিলেন, তার (নাসির) সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে ২০১৮ সালে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মইরা ভুত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই…। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করতেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুদিন পর আমিও করব।

ট্যাগ: bdnewshour24