banglanewspaper

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বেশ কিছুদিন ধরেই তার সঙ্গে সহ-অভিনেতা যশের প্রেমের গুঞ্জন। এবার তাকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী নিখিল জৈন। যদিও আগে থেকেই বিষয়টি আঁচ করা যাচ্ছিল, তবে এবার আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের পথ বেছে নিলেন নিখিল।

এর মধ্যেই প্রকাশ্যে আসল চাঞ্চল্যকর তথ্য। বেশ কিছু দিন ধরেই তাদের দাম্পত্যে ফাটল ধরেছে। দু’জনের মধ্যে দূরত্ব তৈরি হলেও আজও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরাত। তবে নিখিল তাতে কোনও দিন বাধা দেননি। 

যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে আজমিরে ছুটি কাটাতে যাওয়া কোনও কিছু নিয়েই কোনও দিন মুখ খোলেননি নিখিল। এমনকি তার নেটমাধ্যমেও কোনও নুসরাত-বিরোধী পোস্ট দেখা যায়নি।

বরং ভালবাসা দিবসের দিন আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু অবশেষে বাধ্য হয়ে তিনি বিচ্ছেদের পদক্ষেপ নিলেন। 

মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা টাকা খোরপোষ দাবি করবেন। কারণ তার অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়। বিয়ে না করলেও বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকার আদানপ্রদান হয়েছিল!

তবে ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল। তা হলে কি এই বিচ্ছেদ আরও গাঢ় করবে ‘যশরত’ (নুসরাত-যশ) এর সম্পর্কও? যশের সঙ্গেই কি নতুন অধ্যায় শুরু হবে নুসরাতের? এখন সেটাই দেখার। খবর আনন্দবাজার

ট্যাগ: bdnewshour24