banglanewspaper

এবার করোনার টিকা নিলেন দর্শক নন্দিনী ববিতা ও অভিনেত্রী আনোয়ারা। টিকা নেওয়ার পর দুজনেই প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। ঢাকাই সিনেমার এই কিংবদন্তি অভিনেত্রী ববিতা বুধবার (৩ মার্চ) রাজধানী মহাখালীর বক্ষব্যাধি হাসপাতালে সকাল ৯টায় উপস্থিত হয়ে টিকার প্রথম ডোজ গ্রহণ করেন।

টিকা নেওয়া শেষে ববিতা বলেন, কোভিড ১৯ টিকার প্রথম ডোজ নিয়েছি। এখন পর্যন্ত সুস্থ্ ও স্বাভাবিক আছি। দোয়া চাই সবার কাছে।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘টিকা নেয়া আমাদের নাগরিক দায়িত্ব। মহামারির মধ্যে নিজে সুরক্ষিত থাকতে পারবো, অন্যকেও সুরক্ষিত রাখতে পারবো। দেশের নাগরিকদের জন্য বিনামূল্যে টিকা  নিশ্চিত করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এ দিকে, একই দিনে টিকার প্রথম ডোজ নেন প্রবীণ অভিনেত্রী আনোয়ারা। বিষয়টি নিশ্চিত করেছেন  আনোয়ারার মেয়ে রোমানা রোব্বানি মুক্তি।

তিনি ফেসবুকে আনোয়ারার টিকা নেওয়ার ছবি প্রকাশ করে লেখেন, আলহামদুলিল্লাহ। আম্মা কোভিড-১৯ টিকার প্রথম ডোজ নিলেন। তিনি সুস্থ আছেন আর আপনাদের সবার কাছে দোয়া চেয়েছেন। প্রতিটি নাগরিকের জন্য বিনামূল্যের টিকা নিশ্চিত করায় তিনি ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

এর আগে করোনার টিকা নিয়েছেন রুনা লায়লা, আলমগীর, কুমার বিশ্বজিৎ, সুবর্ণা মুস্তাফা, আসাদুজ্জামান নূর, মামুনুর রশীদ, তারিক আনাম খান, নিমা রহমান, জেমস, নাইম, শাবনাজ, চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, তারিন, মৌসুমী, ওমর সানি, আসিফ, আঁখি আলমগীরসহ শোবিজ অঙ্গনের অনেক তারকা।

ট্যাগ: bdnewshour24