banglanewspaper

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে একটি প্যাসেঞ্জার কার ও ট্রাকের সংঘর্ষের অন্তত ১৩ জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার মেক্সিকো সীমান্তের কাছে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সময় ওই গাড়িতে বেশ কয়েকজন শিশুও ছিল।

এল সেন্ট্রো রিজিওনাল মেডিক্যাল সেন্টারের কর্মকর্তা জুডি ক্রুজ জানিয়েছেন, ক্যালিফোর্নিয়ার এল সেন্ট্রোর কাছে ওই দুর্ঘটনা ঘটেছে। দুই ডজনের বেশি আরোহী নিয়ে একটি গাড়ি যাচ্ছিল। সে সময় পাথর বোঝাই একটি সেমি ট্রাকের সঙ্গে ওই গাড়িটির সংঘর্ষ ঘটে।

ক্যালিফোর্নিয়া হাইওয়ে প্যাট্রোলের প্রধান ওমর ওয়াটসন বলেন, দুর্ঘটনার সময় ওই গাড়িতে প্রায় ২৫ জন ছিলেন। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই ১২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও একজনকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। দুর্ঘটনায় মোট ১৩ জন প্রাণ হারিয়েছে।

তবে এল সেন্ট্রো রিজিওনাল মেডিক্যাল সেন্টার বলছে, দুর্ঘটনায় ১৫ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িতে ২৮ যাত্রী ছিল বলেও জানানো হয়েছে।

ওমর ওয়াটসন জানিয়েছেন, দুর্ঘটনার সময় গাড়িতে বেশ কয়েকজন শিশু ছিল। কিন্তু তাদের বয়স জানা যায়নি। দুর্ঘটনা ট্রাকের চালক আহত হয়েছে। তিনিসহ আহত অন্যদের স্থানীয় তিনটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24