banglanewspaper

বাংলাদেশ ও ভারতের সমান জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর বিয়ে হয়। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল ও ফটোগ্রাফার কৃষাণ ব্রজের সঙ্গে মন দেয়া নেয়া শুরু হয় শ্রাবন্তীর। ২০১৬ সালে কৃষাণকে বিয়ে করেন তিনি। সেই সংসারও টিকলো না। 

২০১৮ সালের জানুয়ারিতে তাদের বিচ্ছেদ হয়। এরপর আবারও রোশন সিংহ নামে বিমান সংস্থার এক কেবিন ক্রুর সঙ্গে শ্রাবন্তীর পরিচয় হয়। এরপর প্রেম ও পরিণয়। গেল বছরের ১৯ এপ্রিল রোশনকে বিয়ে করেন টলিগঞ্জের এই লাস্যময়ী অভিনেত্রী। এই নিয়ে তিনবার ভাঙছে টালিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সংসার।

এবার অভিনয়ের মাঠ পেরিয়ে রাজনীতির মাঠে নেমেছেন তিনি। সবাইকে চমকে দিয়ে সোমবারই বিজিপিতে যোগ দিয়েছেন সমালোচিত এই নায়িকা। দেশের মানুষের জন্য কাজ করতে চান বলে স্পষ্টই জানিয়েছেন তিনি। আর এই জার্নি তার জীবনের নতুন অধ্যায় শুরুর সামিল বলে জানালেন শ্রাবন্তী।

রাজনীতিতে যোগ দিয়েই নিজের অবস্থান নিয়ে শ্রাবন্তী বলেন, নতুন ভাবে পথ চলা শুরু। বাবা সেনাবাহিনীতে ছিলেন। তিনি বলতেন রাজ্য নয়, তোকে দেশের জন্য কিছু করতে হবে। বাবার দেখানো আদর্শই পথ দেখাবে আগামী দিনে। 

আর এবার টুইট করে শ্রাবন্তী বাংলার মানুষের কাছে আশীর্বাদ চাইলেন। টুইটে শ্রাবন্তী লিখলেন, গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি। একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন সোনার বাংলাতে বড় হয়ে ওঠে।

ট্যাগ: bdnewshour24