banglanewspaper

তরুণ পাক পেসার শাহীন শাহ আফ্রিদি। গতকাল ক্রিকেটমহলে দিনভরই আলোচনায় ছিলেন। তা অবশ্য মাঠের কোনো পারফরম্যান্স বিষয়ে নয়। কাকডাকা ভোর থেকে আন্তর্জাতিক সব গণমাধ্যমের খবর, কিংবদন্তি পাক ক্রিকেটার শহীদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শাহীন। 

তরুণ আফ্রিদিকে জামাতা হিসেবে মেনে নিচ্ছেন বুড়ো আফ্রিদি। এরপর থেকেই শাহীন ও আকসারে বিয়ের খবরে দিনভর মেতে থাকেন ক্রিকেটপ্রেমীরা।

পাক গণমাধ্যম জিও নিউজকে শাহীন আফ্রিদির বাবা আয়াজ খান জানিয়েছেন, শহীদ আফ্রিদিকে প্রস্তাব পাঠালে তিনি সানন্দে তাদের প্রস্তাব মেনে নেন। তার বড় মেয়ে আকসা শাহীনের বউ হয়ে আসছে শিগগিরই।

দিনভর এ নিয়ে গুঞ্জনের পর অবশেষে মেয়ের সঙ্গে শাহীনের বিয়ের ইস্যুতে মুখ খুলেছেন খোদ শহীদ আফ্রিদি। দুই আফ্রিদি পরিবার এক হতে যাচ্ছে স্বীকার করে রবিবার সন্ধ্যায় টুইট করেন বুমবুম আফ্রিদি।

টুইটবার্তায় তিনি লেখেন, ‘আমার মেয়ের জন্য শাহীনের পরিবার প্রস্তাব দিয়েছে। দুই পরিবারই পরস্পরের সাথে আলাপ করছে। দাম্পত্য জুটিগুলো স্বর্গে বানানো। আল্লাহ যদি চান এই জুটিও হবে। শাহীনের জন্য আমার দোয়া থাকল, সে যেন মাঠ ও মাঠের বাইরে সাফল্যের ধারা অব্যাহত রাখে।’

প্রসঙ্গত ২০১৮ সালে পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিকে অভিষেক ঘটে শাহীন শাহ আফ্রিদির। এখন অবধি ১৫ টেস্ট, ২২ ওয়ানডে ও ২১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তিনি। টেস্টে তার উইকেট সংখ্যা ৪৮টি। ওয়ানডেতে ৪৫ ও টি-টোয়েন্টিতে ২৪ উইকেট শিকার করেছেন সুদর্শন এ পেসার।

ট্যাগ: bdnewshour24