banglanewspaper

করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় ৫ এপ্রিল থেকে সারাদেশে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে সরকার। বিষয়টিকে গুরুত্ব দিয়ে রাজধানীর সবচেয়ে আধুনিক প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স তাদের সব শাখা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

তারা জানায়, এ সময় যেহেতু শপিংমল বন্ধ থাকবে তাই স্টার সিনেপ্লেক্সের জন্যও এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সময়ে প্রেক্ষাগৃহটি সিনেমা প্রদর্শন বন্ধ রাখবে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো কথা বলেছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি সাময়িক বন্ধ রাখার বিষয়ে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ তার দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করেছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল জানান, “পরিস্থিতি অনুকূল হলে আবার একসঙ্গে সব শাখা চালু করা হবে। আপাতত করোনায় কঠোর সামাজিক দূরত্ব দরকার।”

রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলসহ মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার ও ধানমন্ডির সীমান্ত সম্ভারে (রাইফেল স্কয়ার) মোট তিনটি শাখা রয়েছে স্টার সিনেপ্লেক্সের। এগুলো সবই এই ঘোষণার আওতায় থাকছে।

গত বছর বাংলাদেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছিল তারা। পরবর্তী সময়ে নিজ উদ্যোগে প্রদর্শন বন্ধ করে সিনেপ্লেক্সটি।

ট্যাগ: bdnewshour24