banglanewspaper

শেষ হলো ‘অন্তরাত্মা’র জন্য শাকিব খানের পুরো শুটিং। ৬ মার্চ থেকে পাবনার বিভিন্ন স্থানে টানা এক মাস চলে ওয়াজেদ আলী সুমন পরিচালিত আলোচিত ছবিটির কাজ। ৩ মাস পর শুটিংয়ে ফিরে, টানা ১ মাস কাজ করে ফের ঘরে ফিরলেন এই ঢালিউড কিং! সোহানী হোসেনের গল্প ও প্রযোজনায় এতে তার বিপরীতে কাজ করেছেন কলকাতার দর্শনা বণিক।

শাকিব খান পাবনা থেকে ঢাকায় ফেরেন ৫ এপ্রিল। পাবনা থেকে ঢাকায় নেমেই শাকিব খান গ্রহণ করেন করোনা ভাইরাসের টিকা। শিডিউল নোটবুকে লেখা ছিল মাঝের একদিন (৬ এপ্রিল) বিশ্রাম নিয়ে ফের ফিরবেন নতুন শুটিংয়ে। কারণ, ঢাকাই কিং চেয়েছিলেন করোনাকালীন বিরতিটা সিনেমা সংশ্লিষ্টদের কড়ায়-গণ্ডায় পুষিয়ে দিতে। সেই হিসেবে তরুণ নির্মাতা তপু খানের ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবিটিও ৭ এপ্রিল থেকে টানা শুটিংয়ের প্রস্তুতি ছিল।

তবে সেটি আপাতত আর মাঠে গড়াচ্ছে না, ফের ঘরবন্দি হলেন শাকিব খান। পেছনে রয়েছে দুটি বড় কারণ। শাকিব সূত্র জানায়, সরকার ঘোষিত চলমান লকডাউনের মধ্যে শুটিংয়ে সরাসরি বাধা না থাকলেও সময়টা বড় বেশি প্রতিকূল। কারণ, করোনার সংক্রমণ হু হু করে বাড়ছে। তবু তপু খানের টিম প্রস্তুত ছিল মাঠে নামার। কারণ, লক্ষ্য ছিল ছবিটি ঈদে মুক্তি দেওয়া।

 

ট্যাগ: bdnewshour24