banglanewspaper

করোনায় আক্রান্ত হয়ে বাসায় ঘরবন্দি অবস্থায় রয়েছেন আলিয়া ভাট। বিছানায় শুয়েই বর্তমানে দিন কাটছে তার। সেই অবস্থার ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। 

ছবিতে দেখা যাচ্ছে সূর্যের আলো পড়েছে আলিয়ার মুখে। ক্যাপশনে লিখেছেন, “যারা স্বপ্ন দেখে তারা কখনও ঘুম থেকে উঠে না।” অভিনেত্রীর পোস্টে অনুরাগীরা তার আরোগ্য কামনা করছেন।

ঘরে বসে আপাতত ছবি প্রকাশ করছেন আলিয়া ভাট। কিছুদিন আগে আরও একটি সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সেখানে তাকে দেখা যাচ্ছে প্রিয় সফট টয়ের সঙ্গে। পোস্টের নিচে ক্যাপশন দিয়েছেন “একদিন কোনও এক সময়ে”।

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-এর শুটিং করছিলেন আলিয়া ভাট। সেখান থেকে প্রথমে করোনায় আক্রান্ত হন সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানশালি। অন্যদিকে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন নায়িকার প্রেমিক রণবীর কাপুর।

সঞ্জয় লীলা বানশালি ও রণবীর কাপুর করোনায় আক্রান্ত হওয়ার পরই আইসোলেশনে যান আলিয়া ভাট। তার কয়েকদিন পরই নায়িকার নিজেরও কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। 

বলিউডে করোনার আতঙ্ক বাড়ছে দিন দিন। এরইমধ্যে অনেক তারকা এই মহামারির কবলে পড়েছেন। এই মুহূর্তে কোভিড-১৯ পজিটিভ রয়েছেন কার্তিক আরিয়ান, গোবিন্দ, অক্ষয় কুমার, ভিকি কৌশল ভূমি পেডনেকরসহ অনেকে।

উল্লেখ্য, করোনায় প্রভাব বন্ধ হচ্ছে বলিউডের সিনেমার শুটিং। এছাড়া পিছিয়ে যাচ্ছে সব সিনেমার মুক্তি। এরইমধ্যে এমন ঘোষণা দিয়েছে প্রযোজনা সংস্থাগুলো। 

ট্যাগ: bdnewshour24