banglanewspaper

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জিম্বাবুয়ের ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন তিন নতুন মুখ। এরা হলেন- ব্যাটসম্যান টাডিওয়ানাশে মারুমানি, পেসার তানাকা চিভানগা ও স্টিনার টাপিওয়া মুফুদজা। 

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড থেকে ঘোষিত দলে ফিরেছেন ব্রান্ডন টেইলর ও ক্রেইগ আরভিন। এর আগে সংযুক্ত আরব আমিরাতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে অসুস্থতার কারণে ছিলেন না তারা। এছাড়া ৫ বছর পর দলে ফিরেছেন লুক জংউই। ২০১৬ সালের জানুয়ারিতে বাংলাদেশ সফরে দেশের হয়ে সবশেষ খেলেন এই পেসার। 

মারুমানি মাত্র ৫টি টি-টোয়েন্টি খেলেই জাতীয় দলে জায়গা করে নিয়েছেন। যেখানে চারটিডতে ঝড় তুলে করেছেন ফিফটি। গত সিরিজের দল থেকে ছয় পরিবর্তন আনা হয়েছে এবার। কাঁধের চোটে নেই স্পিনিং অলরাউন্ডার সিকান্দার রাজা। জায়গা হারিয়েছেন রিচমন্ড মুতুমবামি, মিল্টন শুম্বা, ব্র্যান্ডন মাভুতা, তারিসাই মুসাকান্দা ও ফারাজ আকরাম। 

আগামী বুধবার থেকে শুরু হবে পাকিস্তান-জিম্বাবুয়ের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ,। পরের দুই ম্যাচ শুক্রবার ও রবিবার। সব ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাবে, দর্শকশূন্য মাঠে।

জিম্বাবুয়ে টি-টোয়েন্টি দল: শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, তানাকা চিভানগা, ক্রেইগ আরভিন, লুক জংউই টিনাশে কামুনহুকামিইউ, ওয়েসলি মাধেভেরে, টাডিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টাপিওয়া মুফুদজা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, ব্রেন্ডন টেইলর ও ডোনাল্ড টিরিপানো। 

ট্যাগ: bdnewshour24