banglanewspaper

গাজীপুরের বাসন থানায় রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে পুলিশের ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় দুইদিনের রিমান্ড শেষে তাকে আবার কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে আদালতের নির্দেশে তাকে আবারও কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ পৌঁছে দেয় পুলিশ। 

বাসন থানা পুলিশের পক্ষ থেকে এর সত্যতা নিশ্চিত করা হয়। পুলিশ জানায়, গত ২১ এপ্রিল গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ নাজমুন্নাহার ভার্চুয়াল শুনানির মাধ্যমে রফিকুল ইসলাম মাদানীর দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর দিন জিজ্ঞাসাবাদের জন্য বাসন থানা পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেয়।

পরে জিজ্ঞাসাবাদ শেষে আজ মাদানীকে আবারও আদালতে হাজির করা হলে আদালত তাকে পুনরায় কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আদালতের নির্দেশেই তাকে আবার কাশিমপুর কারাগারে পৌঁছে দেয় পুলিশ।

পুলিশ আরও জানায়, দুইদিনের জিজ্ঞাসাবাদে অনেক তথ্য দিয়েছেন মাদানী। এখন সেগুলো যাচাই বাছাই করা হবে। তথ্যের সত্যতা মিললে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।   

এর আগে গত ৭ এপ্রিল রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্য দেয়ার জন্য রফিকুল ইসলাম মাদানীকে নেত্রকোনার নিজ বাড়ি আটক করে র‍্যাব। 

ট্যাগ: bdnewshour24