banglanewspaper

রাজস্থানের তিন পেস ত্রয়ীতে অল্পতেই গুটিয়ে গেলো কোলকাতা নাইট রাইডার্স। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দুই দলই এ ম্যাচে জয়ে ঈগল চোখ করে রেখেছে। তবে মুস্তাফিজুর রহমান-ক্রিস মরিস-জয়দেব উনাদকাটের বোলিংয়ে খুব বড় সংগ্রহ জোগাড় করতে পারেন নি কোলকাতা। 

শনিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাটে নেমে ভালোই শুরু পেয়েছিলো কোলকাতা। তবে ষোল কোটি টাকার মরিস আর মুস্তাফিজে খেই হারানো মরগান-গিলরা নির্ধারিত ১৩৩ রানে থামে নয় উইকেট হারিয়ে। 

এদিন শুভমন গিল রান আউট হয়ে ফিরলে শুরু হয় কোলকাতার উইকেট পতন। এর পরে অধিনায়ক মরগানও রান আউট বনে যান কোন রান না করেই। রাজস্থানের তিন পেস ত্রয়ীর তোপে এরপরে আসা যাওয়ার উপর থাকে রাসেল-কামিন্সরা। দলের হয়ে সর্বোচ্চ ২৬ বলে ৩৬ রান করে চোখ রাঙানো রাহুল ত্রিপাঠীকে ফেরান মুস্তাফিজুর রহমান। ম্যাচে কোলকাতার হয়ে ২য় সর্বোচ্চ স্কোর গড়েন দিনেশ কার্তিক (২৪ বলে ২৫ রান।)

চার ওভার বোলিং করে ২৩ রান দিয়ে একাই চার উইকেট নিয়ে নাইট শিবির ধসে দেন ক্রিস মরিস। ৪ ওভরে ২২ রান দিয়ে ১টি উেইকেট শিকার করেন টাইগার ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। এছাড়া একটি করে উইকেট নেন চেতন সাকারিয়া ও জয়দেব উনাদকাট।

১৩৩ রানের জবাবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাজস্থান রয়ালসের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৭৭ রান। ক্রিজে ২৭ রান নিয়ে ব্যাট করছেন অধিনায়ক স্যামসন ও ১৭ রান নিয়ে শিভব দুবে। এর আগে ১৭ বলে ২২ রান করে শিবাম মাহির বলে ফিরেন যশ্বসী জসওয়াল।

ট্যাগ: bdnewshour24