banglanewspaper

মেয়ে আইরার জন্মদিন। কাছে নেই, ভিডিও কলেই শুভেচ্ছা বার্তা বাবা সৃজিতের। আইরা তাঁর বেঁচে থাকার কারণ, জীবনের অন্ধকারের সময় হাসি ফোটায় তাঁর মেয়ে। 

মেয়ের সঙ্গে কাটানো মুহূর্ত যে তাঁর জীবনে অত্যন্ত সুখকর তার প্রমাণ বারবারই রেখেছেন সৃজিত। এই ছবি পোস্ট করে তিনি লেখেন 'গান তুমি হও আমার মেয়ের ঘুমিয়ে পড়া মুখ'।

সৃজিত মূলত এখন সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত করোনা আক্রান্তদের প্রয়োজনীয় অক্সিজেনে জোগান কিংবা হাসাপাতলে বেডের হদিস দিতে। সেসংক্রান্ত তথ্যেই ভরপুর তাঁর সোশ্যাল মিডিয়ার দেয়াল। সেসব পোস্টের মাঝেই জ্বলজ্বল করছে বাবার মন কেমনের কথা।

মেয়ে আইরা ও স্ত্রী মিথিলাকে নিয়ে মজার এ ছবিও তাঁর সোশ্যাল মিডিয়ার সবচেয়ে লাইকড পিকচার। মেয়ের সঙ্গে খেলায় মজে থাকেন সৃজিত। সারাদিন কাজের পর মেয়ের সঙ্গে কাটানো সময় যেন সব ক্লান্তি ভুলিয়ে দেয়।

বিভিন্ন পোজে ছবি তোলেন মেয়ের সঙ্গে। কখনও মিথিলার ক্যামেরায় বন্দি হন তাঁরা, কখনও আবার ক্লিক করেন সেলফি বাটন। মিথিলা ও সৃজিতের নয়নের মণি ছোট্ট আইরা। দুজনেই আইরাকে জড়িয়ে বেঁচে আছেন। 

বাবার কাছেই সব আবদার মেয়ের। কাঁধে চড়া থেকে শুরু করে খেলা, সব ইচ্ছা পূরণ করেন তো বাবাই। মেয়েকে নিয়ে পোস্ট মিথিলার। আইরাকে পেয়ে জীবন ধন্য, আট বছর চোখের নিমেষে কেটে গেল, লিখলেন মা মিথিলা।

ট্যাগ: bdnewshour24