banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের আওয়ামী লীগ অফিস উদ্বোধন করে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাংসদ আহসানুল ইসলাম টিটু। 

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে মামুদনগর বাজারে আওয়ামী লীগের নতুন অফিস উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি টিটু বলেন, আজকে যেমন অফিস থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায়দের হাতে শেখ হাসিনার উপহার তুলে দেয়া হলো। ঠিক এভাবেই যেন সব সময় দলের নির্দেশে দেশের মানুষদের কল্যানে অফিসটি থেকে কাজ হয়৷ সদস্য প্রয়াত আওয়ামী লীগের নিবেদিত প্রান মামুদনগরের সাবেক চেয়ারম্যান মরহুম কামালের দলের প্রতি ভালোবাসার কথাও তিনি তুলে ধরেন।

উদ্ভোধনের পর, সাংসদ টিটু প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার সামগ্রী শ্রমিক, মুজুর, অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত শ্রেণির মানুষদের হাতে তুলে দেন। 

মামুদনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বিপ্লব হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল আলীম এর সঞ্চালনায় এ উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, মামুদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও দূর্যোগ সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, সেচ্ছা সেবক লীগের সভাপতি মো.  বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, ছাত্রলীগের সভাপতি, আজিম হোসেন রতন সাধারণ সম্পাদক সজিব হোসেন সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

ট্যাগ: bdnewshour24