banglanewspaper

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের নেতাকর্মীরা জীবন বাজি রেখে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন। 

তিনি আরও বলেন, খাদ্য সহায়তা, ফ্রি চিকিৎসাসেবা দেওয়া থেকে লাশ দাফন পর্যন্ত সব কাজের সঙ্গে যুবলীগ নেতাকর্মীরা সম্পৃক্ত রয়েছেন। করোনা মহামারি ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধানও কেটে দিচ্ছে যুবলীগ।

নিক্সন চৌধুরী বলেন, যতদিন এই সঙ্কট দূর না হবে, ততদিন যুবলীগের ত্রাণ ও খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।যে কোনো সংকটে, দুর্বিপাকে, সংগ্রামে যুবলীগ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আর মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করে যাবে যুবলীগ।

ধানমণ্ডির একটি কমিউনিটি সেন্টারে অসহায়, দরিদ্র, কর্মহীন মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিক্সন চৌধুরী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহ্বানে ধানমণ্ডি থানা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আহাদ হোসেন সোহাগের আয়োজনে বুধবার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিভিন্ন ওয়ার্ডে ১৫ হাজার অসহায়, দরিদ্র, কর্মহীন মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে যুবলীগের উপ-অর্থ সম্পাদক সরিফুল ইসলাম দুর্জয়, সহ-সম্পাদক রাজু আহম্মেদ, কেন্দ্রীয় সদস্য আরিফুল ইসলাম জোয়ার্দ্দার, ধানমণ্ডি থানা যুবলীগের সাবেক আহ্বায়ক হোসেন আলী আফরাদ এবং মহানগর দক্ষিণ যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24