banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বিভিন্ন জেলা ও বিভাগের বাসসহ সকল যাত্রীবাহী যানবাহন চলছে নির্বিঘ্নে। বিগত দিনগুলোতে শুধু রাতের আধাঁরে চলাচল করত এ সব যানবাহনগুলো।

তবে আজ ১২ মে ভোররাত থেকে শুরু করে উল্লেখযোগ্য সংখ্যায় বাস, সিএনজি, প্রাইভেট কার, মাইক্রোবাস, মানুষবাহী ট্রাক, মানুষবাহী পিকআপ ঢাকা সহ দেশের বিভিন্ন এলাকা থেকে নাগরপুর উপজেলা হয়ে মানিকগঞ্জ, পাটুরিয়া, দৌলতদিয়া, আরিচা, চৌহালী, সিরাজগঞ্জ, টাঙ্গাইল এসব গন্তব্যে চলাচলের একটি নির্ভযোগ্য রাস্তায় পরিনিত হয়েছে।

এ উপজেলায় আগম ও বর্হিঃগমনের পথে নেই কোন নজরদারি। উপজেলা শহরের গুরত্বপূর্ণ সড়ক গুলোতে নিষেধাঞ্জা অমান্য করে ছোট-বড় এসব যানবাহন চলাচলের ফলে সৃষ্টি হচ্ছে দীর্ঘ ট্রাফিক জ্যাম এবং বৃদ্ধি পাচ্ছে করোনা ঝুঁকি। সদর বাজারের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ সদস্য থাকার কথা! কিন্তু যানবাহন গুলোর নির্বিঘ্নে চলাচল প্রশ্নবিদ্ধ করে প্রশাসনের উপর অর্পিত দায়িত্ব ও দায়িত্ব পালনকে।

পথচারী এ বিষয়ে প্রশাসনের জোড়ালো ভূমিকা কামনা করে বলে, গতবছর প্রশাসনের কড়া নজরদারির জন্য এখনো আমাদের উপজেলার করোনা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে তাদের উদাসীনতা ডেকে আনতে পারে প্রতিবেশী দেশ ভারতের মত পরিস্থিতি।

ট্যাগ: bdnewshour24