banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কৃতিসন্তান আশিকুর রহমান (তুহিন) নাগরপুর ও দেলদুয়ারের সর্বস্তরের জনগণকে ঈদুল ফিতরের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। 

নাগরপুর উপজেলার ধুবড়িয়ার ইউনিয়নের কৃতি সন্তান, সমাজ সেবক, পরোক্ষ করেনা যোদ্ধা, সুশিক্ষিত, জনবান্ধব, বিশিষ্ট শিল্পপতি ট্যাড গ্রুপের ম্যনিজিং ডিরেক্টর মো. আশিকুর রহমান (তুহিন) বলেন, আমি জন্মভূমির প্রতি ভালোবাসার টানে চেষ্টা করে যাই আমার অবস্থান থেকে কিছু করার। তাই ক্ষুদ্র পরিসরে আমার সাধ্যমত চেষ্টা করি। এর বেশি কিছু না।

তিনি বিগত সময়ে, দেশে ও পুরো বিশ্ব যখন করোনার মুখোমুখি তখন থেকে আজ-অব্দি গত ১ বছরের বেশি সময় করোনার ভয়াল থাবায় অর্থনীতি ও জীবনযাত্রা যখন ছিন্ন-ভিন্ন, তখন থেকেই মানুষের পাশে দাড়িয়ে নগদ অর্থ, করোনা মোকাবিলার সামগ্রী বিতরণ করেছেন। জন্মভূমির প্রতি ভালোবাসায়, করোনা মোকাবিলায় তিনি নাগরপুর, দেলদুয়ার, দৌলতপুর, মানিকগঞ্জের ডাক্তার, পুলিশ, প্রশাসন সহ প্রথম সারির সম্মুখ করোনা যোদ্ধাদের পিপিসহ সকল প্রকার সুরক্ষা সামগ্রী দিয়েছেন। এছাড়াও তিনি প্রকৃতিক দূর্যোগেও সব সময় উদার মনে অসহায়দের পাশে দাঁড়ান। 

এলাকার কর্মীহীনদের খাদ্য সহায়তা, নগদ অর্থ সহ বিভিন্ন ভাবে সহযোগিতা করে আছে তুহিন। প্রতিবছর শীতে দরিদ্রদের জন্য শীতবস্ত্র, বন্যা কবলিতদের আশ্রয়, শুকানো খাবার, ঔষধ নিয়ে পাশ থাকেন, এসব কথা বলেন একাধিক এলাকাবাসী। 

আশিকুর রহমান বলেন, যতদিন আল্লাহ আমাকে সামর্থ দেবেন ততদিন আমি আমার এলকার মানুষের জন্য কাজ করে যাবো। করোনার মধ্যে সকলের সাথে দেখা করে কুশল বিনিময় সম্ভব না হওয়ায়, নাগরপুর ও দেলদুয়ার উপজেলার সকলে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক।

ট্যাগ: bdnewshour24