banglanewspaper

রাশমিকা মান্দানা। দক্ষিণী সিনেমার মিষ্টি এই অভিনেত্রী খুব কম সময়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। নিজের অভিনয় ও সৌন্দর্যে মুগ্ধ করেছেন সবাইকে। এছাড়া গুগলে ‘ন্যাশনাল ক্রাশ’ সার্চ দিলে সেখানে প্রথমে আসে রাশমিকার নাম।

মিডিয়ার শুরু মডেলিংয়ে হলেও ফিল্ম ক্যারিয়ারেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি' সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন রাশমিকা। এরপর একে তেলেগু, কর্ণাটকসহ বেশ কিছু ভাষার সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এবার ‘সুলতান' সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাষ্ট্রিতে অভিষেক হলো রাশমিকার।

ভারতীয় সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে রাশমিকা জানান, বিয়ের জন্য তামিল কাউকেই তার পছন্দ। রাশমিকা আরও জানান, ‘আমি সত্যিই তামিলনাড়ুর সংস্কৃতি এবং খাবারের প্রতি আকৃষ্ট হয়েছি। বিশেষ করে তামিলনাড়ুর খাবারের প্রেমে পড়েছি। এটি সত্যই সুস্বাদু। আশা করি, কোন তামিল ছেলেকে বিয়ে করব এবং তামিলনাড়ুর পুত্রবধূ হয়ে উঠব।’

রাশমিকার এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকেই তার ভক্তরা বিষয়টি নিয়ে আলোচনায় মেতেছেন। যদিও এর আগে অভিনেতা রক্ষিত শেঠির সঙ্গে বাগদান হয়েছিল তার। কিরিক পার্টি চলচ্চিত্রটি নির্মাণের সময় ডেটিং শুরু করেছিলেন এবং ২০১৭ সালের ৩ জুলাই রশ্মিকার নিজ শহর বিরাজপেটে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে তাদের বাগদান সম্পন্ন হয়েছিল। কিন্তু এই যুগল পারস্পরিকভাবে অসামঞ্জস্যতার বিষয়গুলি উল্লেখ করে ২০১৮ সালের সেপ্টেম্বরে সম্পর্ক ছিন্ন করেন।

রাশমিকা মান্দানা কর্ণাটকে ১৯৯৬ সালের ৫ এপ্রিল জন্মগ্রহণ করেছিলেন। তিনি এমএস রামাইয়া কলা, বিজ্ঞান ও বাণিজ্য কলেজ থেকে মনোবিজ্ঞান, সাংবাদিকতা এবং ইংরেজি সাহিত্যে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। পড়াশুনার পাশাপাশি তিনি মডেলিং করছিলেন এবং বেশ কয়েকটি বিজ্ঞাপনেও কাজ করেছিলেন।

ট্যাগ: bdnewshour24