banglanewspaper

পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ভালো-ভাবেই ব্যাট চালাতে পারেন। কিন্তু তারকায় ভরপুর ঢাকা প্রিমিয়ার লিগে(ডিপিএলে) পাঁচ কিংবা ছয় নম্বরে ব্যাট করতে পারবেন কিনা সেটা নিয়ে রয়েছে সংশয়। তবে তিনি সতীর্থ আফিফের আগেই ব্যাট করতে চান।

টি-টোয়েন্টি সংস্করণের ঢাকা প্রিমিয়ার লিগ শুরু হচ্ছে সোমবার। এর আগের দিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে আবাহনীর অনুশীলনের ফাঁকে সাইফ জানালেন এখন ভালো আছেন তিনি।


এ বিষয়ে সাইফ বলেন, ‘সুযোগ আসবে না (পাঁচ-ছয় নম্বরে ব্যাটিং), এটাই বাস্তবতা। শুধু শুধু বলে লাভ নেই! ঘুরে-ফিরে সাতেই ব্যাট করতে হবে। অবশ্যই টিম ম্যানেজমেন্ট আফিফের আগে আমাকে নামাবে না। তারপরও এক-দুইটা ম্যাচে সুযোগ দেওয়ার জন্য তাদের অনুরোধ করব।’

তিনি আরও বলেন, ‘হয়ত ঘরোয়া ক্রিকেটে নিজেকে কিছুটা প্রমাণ করতে পেরেছি। আন্তর্জাতিক পর্যায়ে ফিনিশারের ভূমিকা পালন করতে হলে আরও বড় ভূমিকা পালন করতে হবে, আরও অনেক বেশি সুযোগ পেতে হবে; সেটি অনুশীলনে হোক বা ম্যাচে হোক।’

উল্লেখ্য, আসরের উদ্বোধনী দিনে আগামীকাল(সোমবার) মাঠে নামবে অংশগ্রহণকারী ১২টি দলই। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল ৯টায় উদ্বোধনী ম্যাচে লড়বে আবাহনী লিমিটেড ও পারটেক্স স্পোর্টিং ক্লাব।

একইসময় বিকেএসপির তিন নম্বর মাঠে লেজেন্ডস অব রুপগঞ্জ ও ওল্ড ডিওএইচএস স্পোর্টস এবং চার নম্বর মাঠে খেলবে প্রাইম দোলেশ্বর ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। দিনের পরের ম্যাচগুলো হবে দুপুর দেড়টা থেকে। অর্থাৎ প্রতিদিন প্রতিটি মাঠে দুইটি করে মোট ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

ট্যাগ: bdnewshour24