banglanewspaper

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ পুলিশপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণের পর পুলিশ সদস্যদের পাঁচটি নির্দেশনা প্রদান করেন। এর অন্যতম হলো, দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা এবং জনগণের জানমাল রক্ষায় নিয়োজিত পুলিশ সদস্যদের সার্বিক কল্যাণ নিশ্চিত করা।

আইজিপি'র নির্দেশনা অনুযায়ী নওগাঁ জেলা পুলিশ জেলায় কর্ম‌রত পু‌লিশ সদস্যদের কল্যাণে গঠন করেছে কো-অপারেটিভ সোসাইটি। এ সোসাইটির আওতায় স্থাপন করা হলো 'পুলিশ শপিংমল'।


আইজিপি প্রধান অতিথি হিসেবে সোমবার দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই শপিংমলের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

নওগাঁ প্রান্তে জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দীন আহমেদ, রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন এবং নওগাঁ জেলার জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ।

অনুষ্ঠানে নওগাঁ জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাংলাদেশ পুলিশের সব ইউনিটের প্রধানরা অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, পুলিশ সদস্যদের কল্যাণে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের আওতায় বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে নওগাঁ জেলায় শপিংমল স্থাপন করা হচ্ছে। শুধু পুলিশ সদস্যগণই নয়, নওগাঁ জেলাবাসীও আধুনিক এ শপিংমলে কেনাকাটা করার মাধ্যমে উপকৃত হবেন।

আইজিপি দেশের ৬৪ জেলায় এ ধরনের শপিংমল স্থাপনের উদ্যোগ গ্রহণের জন্য সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

শপিংমল স্থাপনের জন্য জমি দেয়ায় তিনি সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দীন আহমেদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

ট্যাগ: bdnewshour24