banglanewspaper

টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের মা হওয়ার খবরে গত তিন দিন ধরে তোলপাড় টলিউডপাড়া। এ নিয়ে এখনো তিনি মুখ না খুললেও ইনস্টাগ্রাম স্টোরিতে মাঝেমধ্যেই মনের ভাব তুলে ধরছেন সাংসদ-অভিনেত্রী। ভারতীয় মিডিয়ায় নতুন খবর, আগামী ১০ সেপ্টেম্বর মা হবেন নুসরাত। কিন্তু এই গরম খবরটাই জানেন না নায়িকার স্বামী নিখিল জৈন।

দিল্লির এই ধনাঢ্য ব্যবসায়ীর সঙ্গে নুসরাতের প্রেম কীভাবে হয়েছিল, তা তিনি বিভিন্ন সাক্ষাতকারে জানিয়েছেন। ২০১৯ সাল থেকে নিখিলের পোশাক ব্র্যান্ড রঙ্গোলির শুভেচ্ছাদূত ছিলেন নুসরাত। তখন থেকেই প্রেম। প্রায় এক বছর ডেট করার পর পরিবারের অমতে নুসরাতকে বিয়ে করেন নিখিল। কিন্তু বিয়ের পর থেকেই তারা আলাদা থাকতে শুরু করেন।


নিখিলের এক কাছের বন্ধু জানান, গত বছর কিছু বন্ধুদের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন নুসরাত। নিখিলই ফ্লাইটের টিকিট ও রিসোর্ট বুক করে দেন। ওই রিসোর্টের মালিক নিখিলের বন্ধু হওয়ায় তিনি জানতে পারেন, সেখানে যশের সঙ্গে ছিলেন নুসরাত। সেই থেকে সমস্যার সূত্রপাত। এরপর দক্ষিণেশ্বরের মন্দিরে দাঁড়িয়ে তৃণমূল নেতা ও সাংসদ মদন মিত্রের সঙ্গে তোলা যশ ও নুসরাতের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেদিন নুসরাতের পরনে ছিল নিখিলের পোশাক ব্র্যান্ড রঙ্গোলির শাড়ি। সেদিন সেই শাড়ি পরেই নাকি যশকে বিয়ে করেছিলেন নুসরাত!

অথচ এই নায়িকার জীবনে নিখিলের অনেক অবদান রয়েছে বলে দাবি তার এক ঘনিষ্ঠজনের। এখনও পর্যন্ত নুসরাত যে ফোর্ড গাড়ি চড়েন, সেটির মালিক নিখিল। নুসরাত ইডেন গার্ডেনে যে ফ্ল্যাটে থাকেন, তার মধ্যে ৬০ লাখ টাকা নিখিলের দেয়া। এমনকি নুসরাতের বোনের পড়াশুনার দায়িত্বও নিয়েছিলেন নিখিল। সেই নুসরাতের মা হওয়ার খবর পেয়ে সিভিল স্যুট ফাইল করেছেন নিখিল। যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি, তাই অ্যানালমেন্ট করেই দুজনে আলাদা হতে চান।

নিখিলের ওই ঘনিষ্ট বন্ধুর দাবি, নুসরাতের রাজনৈতিক ক্যারিয়ারেও নিখিলের অবদান অনেক। নায়িকাকে সব বিষয়েই প্রাধান্য দিয়ে এসেছেন তিনি। এমনকি আলাদা থাকার সময়ও নুসোত নিখিলকে জানান, তিনি ফিরে আসবেন। একটু সময় চান। কিন্তু ধীরে ধীরে নুসরাতের সঙ্গে যশের সম্পর্কের খবর ছড়িয়ে পড়ায় নিখিল তা মেনে নিতে পারেন না।

নিখিলের পরিবার সূত্রে জানা গেছে, তিনি ডিপ্রেশনে চলে গেছেন। নারীদের প্রতি আস্থা হারিয়ে ফেলেছেন। এতটাই তিক্ত তার বৈবাহিক জীবন। নিখিলের অত্যন্ত ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, যশ ও নুসরাতকে একসঙ্গে দেখেও ফেলেন নিখিল। যদিও এই বিষয়ে একেবারেই মুখে কুলুপ এটে রয়েছেন নুসরাত। জল্পনা চলছেই। কিন্তু এখনও অবধি মুখ খোলেননি নায়িকা। সোশ্যাল মিডিয়া কুমন্তব্যে ভরে উঠেছে। এর পরও নুসরাতের উত্তরের অপেক্ষায় সবাই।

ট্যাগ: bdnewshour24