banglanewspaper

নুসরাত-নিখিল ও যশের ত্রিভূজ সম্পর্কের কানাঘুষা এখন ‘টক অব দ্য টলিউড’। ওপার বাংলার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হচ্ছেন, এমন খবরে এবার মুখ খুলেছেন নায়িকা। এমনকি রীতিমতো চোখ কপালে উঠার মতো তথ্য জানিয়েছেন তিনি। 

নুসরাত বলেছেন, ‘বিয়ে নয়, নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। ফলে বিবাহবিচ্ছেদের তো প্রশ্নই আসে না।’

ব্যবসায়ী পাত্র নিখিল জৈনকে বিয়ে করে দাম্পত্য জীবন বেশ ভালোই কাটছিল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহানের। কিন্তু হঠাৎই উঠলো ঝড়। সেই ঝড়ে ছিন্নভিন্ন হওয়ার পথে নিখিল-নুসরাতের ঘর। 

টলিগঞ্জের শোবিজপাড়ায় এখন জোর আলোচনা, গোপনে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে সময় দিচ্ছেন নুসরাত। তাদেরকে একসঙ্গেও বহুবার ঘনিষ্ঠভাবে দেখা গেছে। কানাঘুষা চলছে, ঘরে স্বামী রেখে যশের সঙ্গে পরকীয়ার জের ধরেই নিখিল ও নুসরাতের সংসার ভাঙতে বসেছে।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে নিখিলের সঙ্গে বিয়ে হওয়া প্রসঙ্গে নুসরাত বলেন, ‘তুরস্কে বিবাহ আইন অনুসারে এ অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এক্ষেত্রে মানা হয়নি। ফলে এটা কোনও বিয়েই ছিল না।’

ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক-সমালোচনা যখন তুঙ্গে তখন বুধবার (৯ জুন) এক বিবৃতিতে এভাবেই নিজের যুক্তিগুলো তুলে ধরেন নুসরাত। 

এদিকে নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন নিখিল। 

তিনি বলেন, ‘যেদিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছি। আসছে জুলাই মাসে আদালতে এ মামলার শুনানি হবে।’

ট্যাগ: bdnewshour24