banglanewspaper

নিখোঁজের শিরোনামে থাকা দুবাইয়ের রাজকুমারী শেখ লতিফাকে স্পেনের মাদ্রিদ বিমানবন্দরে দেখা গেছে। এক বান্ধবীর সঙ্গে মাস্ক পরা মুখে রাজকুমারীর একটি ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। এরপরে আবার আলোচনায় এসেছেন দুবাই শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুমের মেয়ে লতিফা।

বিবিসি বলেছে, ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন লতিফার দীর্ঘদিনের বান্ধবী সিয়োনেড টেলর। ছবিটি পোস্ট করে সিয়োনেড লিখেছেন, ‘লতিফার সঙ্গে সুন্দর ছুটি কাটছে। আমরা মজা করছি।’


রাজকুমারী লতিফাকে বিদেশ ভ্রমণে দেখে ‘আনন্দিত ও সন্তুষ্ট’ বলে এক বিবৃতিতে জানিয়েছেন ফ্রি লতিফা ক্যাম্পেইনের সহপ্রতিষ্ঠাতা ডেভিড হেইগ। লতিফা এই ক্যাম্পেইনের টিম সদস্যদের সঙ্গে সরাসরি যোগাযোগ করেছেন বলেও জানিয়েছেন ডেভিড।

গত ফেব্রুয়ারিতে নিখোঁজের খবর চাউর হলে আলোচনায় আসেন রাজকুমারী লতিফা। সেসময় একটি ভাইরাল ভিডিওতে লতিফাকে বলতে শোনা যায়, তাকে জিম্মি করে রাখা হয়েছে। তিনি প্রাণনাশের শঙ্কা নিয়ে দিন পার করছেন।

এরপর বিশ্বজুড়ে নিন্দার ঝড় উঠলে লতিফার বিষয়ে সংযুক্ত আরব আমিরাতের কাছে বিস্তারিত জানতে চেয়েছিল জাতিসংঘের মানবাধিকার সংস্থা। পরে দুবাই শাসকের পক্ষ থেকে বিবৃতি দিয়ে বলা হয়, রাজকুমারী তার নিজ বাড়ি আছেন এবং ভালো আছেন।

ট্যাগ: bdnewshour24