banglanewspaper

নিজস্ব প্রতিবেদক : ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ (ডব্লিউইউবি)- এর ওয়ার্ল্ড স্কুল অফ বিজনেস ক্লাবের আয়োজনে ডিজিটাল প্ল্যাটফর্মে একটি উন্মুক্ত আলোচনা" অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত "বিজনেস ক্লাব নিয়ে উন্মুক্ত আলোচনা" ফেসবুক লাইভে অনুষ্ঠিত হয়। 

ওয়েবিনারের মূল আলোচক ছিলেন ডব্লিউইউবি বিজনেস ক্লাবের মডারেটর ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর স্কুল অফ বিজনেসের সিনিয়র লেকচারার ইমরান আহমেদ ও ডব্লিউইউবি বিজনেস ক্লাবের উপদেষ্টা এবং ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর স্কুল অফ বিজনেসের লেকচারার আহমেদ আল আশিক। 

ওয়ার্ল্ড স্কুল অফ বিজনেসের বর্তমান শিক্ষার্থী ক্লাবের সাধারণ সদস্য মহিমা জাহান কাজলের সঞ্চালনায় ওয়েবিনারে আরও অংশ নেয় ডব্লিউবি বিজনেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি শাহরিয়ার আহমেদ জেইয়ন ও ক্লাবের প্রাক্তন সভাপতি মনিরা মেহজাবিন মিষ্টি। 

আলোচকরা বিজনেস ক্লাবের কার্যকলাপ, তাৎপর্য এবং তাদের পড়াশোনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি তুলে ধরেন। আলোচনাটি ক্লাবের কার্যকলাপে নিজেকে জড়িত করে কীভাবে তারা পুরো বিশ্ববিদ্যালয় জীবন এবং পেশাগত কর্মজীবন জুড়ে উপকৃত হতে পারে সে বিষয়ে বর্তমান শিক্ষার্থী এবং আগত শিক্ষার্থীদের অনুপ্রাণিত করে। সবশেষে ক্লাবটির বর্তমান কার্যক্রমের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়। 

ট্যাগ: bdnewshour24 ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ ডব্লিউইউবি