banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : পুরো বিশ্ব সহ বাংলাদেশ আজ করোনার বিস্তার রোধে হিমসিম খাচ্ছে। যখন স্বাস্থ্য কর্মী সহ প্রথম সারির করোনা যোদ্ধারা এ যুদ্ধে প্রতিনিয়তই পরাজিত হচ্ছে। তখন এ সব সম্মুখ যোদ্ধাদের জীবন রক্ষায় শুরু থেকেই সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছেন, বি‌জেএমই এর সা‌বেক প‌রিচালক এবং ট্যাড গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আশিকুর রহমান তুহিন। 

এরই ধারাবাহিকতায়, পুণরায় ১১ জুলাই রবিবার ও ১২ জুলাই সোমবার শিল্পপতি তুহিনের পক্ষ থেকে সম্মুখ করোনা যোদ্ধাদের হাতে এ সব সুরক্ষা সামগ্রী তুলে দেন, তার চাচাতো ভাই মো. আতিকুর রহমান নিল্টু ও মো. আশিকুর রহমান নিশাত। 

নাগরপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার, নাগরপুর ও দেলদুয়ারের উপজেলা পরিষদ, নাগরপুর ও দেলদুয়ার উপজেলার সদর স্বাস্থ্য কমপ্লেক্স, নাগরপু‌র ও দেলদুয়ারের গণমাধ্যম কর্মীদের হাতে শিল্পপতি তুহিনের পক্ষ থেকে এ সব সুরক্ষা সামগ্রী গুলো দেয়া হয়েছে।  

সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ডেড বডি ব্যাগ, অক্সিজেন ফ্লো মিটার, পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও পালস মিটার উল্লেখ্য। 

এ প্রসঙ্গে উপজেলা ধুবড়িয়া ইউনিয়নের সমাজ সেবক ট্যাড গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আশিকুর রহমান তুহিন মুঠোফোনে বলেন, দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে, আমি আমার অবস্থান থেকে সাধ্যমত সামাজিক দায়িত্ব পালনের চেষ্টা করে আসছি। মহান আল্লাহতালার রহমতে, আমি চেষ্টা করে যাবো। তবে করোনা থেকে রক্ষা পেতে সকলেরই স্বাস্থ্যবিধি মেনে এবং সরকারি বিধি নিষেধ মেনে চলতে হবে। ভ্যাকসিন গ্রহণ ও মাস্ক পড়ার কোনো বিকল্প নেই। 

এ সময় সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন, নাগরপুর উপ‌জেলা নির্বাহী অফিসার ইউএনও সিফাত-ই জাহান, দেলদুয়ার উপ‌জেলার সদর স্বাস্থ‌্য কমপ্লেক্সের উপ‌জেলা স্বাস্থ‌্য ও পঃ পঃ কর্মকর্তা প্রবীর কুমার সরকার, নাগরপুর উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের ডাক্তার মো. শাহেদ আল ইমরান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, নাগরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জসিউর রহমান লুকন, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি মো. আক্তারুজ্জামান বকুল, নাগরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. মন্টু মিয়া সহ  গণমাধ্যম কর্মীরা।

ট্যাগ: bdnewshour24