banglanewspaper

টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ইনিয়ে বিনিয়ে কথা বলার চেয়ে সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন এ অভিনেত্রী। এ জন্য তাকে বেশ পছন্দ করেন তার ভক্তরা। সহকর্মীদের অনেকেও বিভিন্ন ইস্যুতে সুর মেলান তার সঙ্গে।

শ্রীলেখা এবার জানিয়েছেন, তার সঙ্গে কফি ডেটে যেতে হলে কী করতে হবে, সে প্রশ্নের উত্তর। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করার মাধ্যমে এ উত্তর দিয়েছেন তিনি। জানিয়েছেন, একটি মাত্র শর্ত মানলে ভক্তকে কফি ডেটে নিয়ে যাবেন শ্রীলেখা।

কী সেই শর্ত? অভিনেত্রী বলেন, ‘যদি আমাকে সত্যি ভালোবাসো রাস্তার কুকুর বেড়ালদের একটু দেখো। ওদের নিয়ে যদি তুমি ছবি দাও ভালোবেসে, তাহলে আমি তোমাকে কফি ডেটে নিয়ে যাব।’ মোটকথা, পশুপ্রেমী হলেই শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়া যাবে।

কেন এমনটা বললেন? জানতে চাইলে ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রীলেখা মিত্র জানান, পাসপোর্ট অফিসে যাওয়ার পথে ভক্তদের সঙ্গে কথা বলছিলেন। মজার খেলায় মেতে উঠেছিলেন। কিছু বাছাই করা প্রশ্নের উত্তর দিতে গিয়েই সঞ্জীব নামের এক ভক্তকে এমনটা বলা। শ্রীলেখার দাবি, সঞ্জীব প্রকৃত অনুরাগী হলে তার অনুরোধ রাখবেন। তিনিও কিছুটা সময় কাটাবেন সঞ্জীবের সঙ্গে।

ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘পথপশুদের কেউ দায়িত্ব নিতে চান না। অবহেলা করেন। আমি ওদের কষ্ট দেখতে পারি না। প্রতিবেশিদের সঙ্গে এই নিয়ে নিত্য অশান্তি। মামলা চলছে। ওরা যাতে নিরাশ্রয় না থাকে তার জন্যই আমার এই পদক্ষেপ। আমায় ভালোবাসি বলার আগে ওদের ভালোবাসতে হবে।’

ট্যাগ: bdnewshour24