banglanewspaper

নাটকে আইনজীবীদের কটাক্ষ করায় জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করা হয়েছে। বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষসহ অপর তিন জনের বিরুদ্ধে কুমিল্লার আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেছেন এক আইনজীবী।

রবিবার (১৮ জুলাই) কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নং আমলি আদালতে এই মামলা করেন কুমিল্লা জেলা বার এসোসিয়েশনের আইনজীবী মো. রফিকুল ইসলাম হোসাইনী।

মামলায় অভিনেতা মোশাররফ করিম, অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়েছে।

‘হাই প্রেসার-২’ নামের একটি নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করায় এই মানহানি মামলা করা হয় বলে বাদী সূত্রে জানা গেছে।

বাদী পক্ষের শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ মামলাটি তদন্ত সাপেক্ষে আগামী ১৮ আগস্টে রিপোর্ট দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, অভিনেতা মোশারফ করিম গংদের বিরুদ্ধে অদ্য ১৮/০৭/২০২১ ইং চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, কুমিল্লার ৬ নং আমলী আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে। হাই প্রেসার ২ নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করে বাজে ভাবে উপস্থাপন করায় এই মানহানি মামলা দায়ের করা হয়। মামলায় আরো বিবাদি করা হয়, অভিনেতা জামিল আহম্মেদ,আদিবাসী মিজান ও বৈশাখী টিভিকে।

ট্যাগ: bdnewshour24