banglanewspaper

তিনবছর প্রেমের পর ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। বয়সে ছোট নিককে বিয়ে করে বর্তমানে লন্ডনে থাকছেন প্রিয়াঙ্কা। নিকের সঙ্গে বেশ ভালোই সংসার করছেন প্রিয়াঙ্কা। যদিও তাদের সংসার নিয়ে ভবিষ্যৎ বাণী করেছেন কামাল আর খান।

ভবিষ্যৎ বাণীকে পাত্তা দিচ্ছেন না প্রিয়াঙ্কা। বরং নিককে নিয়ে অজানা তথ্য জানিয়েছেন এ অভিনেত্রী। নিজের ৩৯তম জন্মদিনে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, নিককে নিয়ে দুশ্চিন্তায় ছিলেন এ অভিনেত্রী। 

কারণটাও জানিয়েছেন বলিউডের এ সুন্দরী। প্রিয়াঙ্কা জানান, সম্পর্কের প্রথম কয়েক সপ্তাহের মধ্যেই তিনি জানতে পারেন ডায়াবেটিস রোগে আক্রান্ত নিক। প্রেমিকের এই রোগ চিন্তায় ফেলেছিলো অভিনেত্রীকে। অতীতে একবার এ বিষয়ে গুগলে পড়লেও বিষয়টিকে গুরুত্ব দেননি প্রিয়াঙ্কা। কারণ, নিককে তখন ব্যক্তিগত ভাবে চিনতেন না তিনি।

বিষয়টি নিয়ে প্রিয়াঙ্কা তার আত্মজীবনীতে লিখেছিলেন, ‘যখন আমি বুঝলাম বিষয়টা গুরুতর, আমার চিন্তা হতে শুরু হল। কিন্তু সৌভাগ্যবশত বেশিদিন সেই চিন্তা টেকেনি। যত আমরা একসঙ্গে সময় কাটাতে শুরু করলাম, তত বুঝলাম নিক ওর শরীর নিয়ে কতটা সচেতন।’

তারপর নিককে ভারতে নিয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। সেটিই ছিল নিকের প্রথম ভারত সফর। সেবার প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে নিয়ে দুপুরের খাবারও খেয়েছিলেন নিক। তারপরই জানাজানি হয় প্রিয়াঙ্কার এ প্রেমের খবর।
 

ট্যাগ: bdnewshour24