banglanewspaper

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিন কারাগারে রাখার নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৭ জুলাই) তাকে মুম্বাই ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে এ রায় দেওয়া হয়।

কারাগারে রাজ কুন্দ্রা থাকবেন বিচারবিভাগীয় হেফাজতে। পুলিশ অবশ্য তাদের কাস্টডিতে রাখার আবেদন করেছিল। তবে সে আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।

গত ১৯ জুলাই রাতে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নভিডিও বানাতেন এবং সেগুলো প্রচারের মাধ্যমে ব্যবসা করতেন। পরদিন তাকে আদালতে তোলা হলে প্রথমে ২৩ জুলাই পর্যন্ত কারাগারে রাখার নির্দেশ দেওয়া হয়। পরে সেই মেয়াদ বাড়িয়ে ২৭ জুলাই করা হয়েছিল।

পুলিশ হেফাজতের সেই মেয়াদ শেষ হওয়ায় মঙ্গলবার তাকে আদালতে পেশ করা হয়। তবে আদালতের দেওয়া সর্বশেষ রায়কে ‘বেআইনি’ দাবি করে জামিনের আবেদন করেছেন রাজ কুন্দ্রা। সে আবেদনের রায় দেওয়া হবে বিকালে।

এদিকে আদালতের কাছে রাজ কুন্দ্রা বলেছেন, তার বানানো যেসব ভিডিওকে পর্নগ্রাফি বলা হচ্ছে, সেগুলো মূলত ভালগার বা অশ্লীল। কারণ এখানে যৌন সঙ্গমের কোনো সরাসরি দৃশ্য নেই। জামিনের আবেদনে তিনি আরও বলেন, ‘আমাকে বয়ান রেকর্ডের কথা বলে বিনা নোটিশে গ্রেপ্তার করা হয়েছে। এমনকি সিআরপিসি ৪১(এ)-এর আওতায় নির্দিষ্ট কোনও নোটিশ জারি করা হয়নি।’

ট্যাগ: bdnewshour24