banglanewspaper

পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেপ্তার রাজ কুন্দ্রার সঙ্গে বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার পরিচয় বহুদিনের। এই নায়িকা একসময় পর্ন ছবিতে অভিনয় করতেন, তাও আবার রাজের হাত ধরেই তিনি নীল ছবির দুনিয়ায় এসেছিলেন। রীতিমতো চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছিলেন রাজ ও শার্লিন। সাবেক সেই গুরুর বিরুদ্ধেই যৌন হেনস্তার অভিযোগ আনলেন অভিনেত্রী।

চলতি বছরের এপ্রিলে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইয়ার দায়ের করেন মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়া। সম্প্রতি ভারতের একটি জাতীয় সংবাদ সংস্থার মাধ্যমে প্রকাশ পেয়েছে সেই মামলার তথ্য। সেখানে শার্লিন অভিযোগ করেছেন, রাজ কুন্দ্রা নাকি তাকে জোর করে চুমু খেয়েছিলেন। শার্লিন এও দাবি করেছেন, রাজ নাকি তাকে বলেছিলেন যে, স্ত্রী শিল্পা শেঠির সঙ্গে তার সম্পর্কের অবনতি ঘটেছে।


শার্লিন জানান, ২০১৯ সালের শুরুর দিকে তার সহকারীর সঙ্গে যোগাযোগ করেন রাজ কুন্দ্রা। তিনি চাইছিলেন, ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামে একটি অ্যাপ তৈরি করবেন। অভিনেত্রীর দাবি, রাজ তাকে বলেছিলেন, সেই অ্যাপে শার্লিন তার নিজের ভিডিও আপলোড করতে পারবেন।

জোর করে চুমু খাওয়া প্রসঙ্গে অভিনেত্রী জানান, ২০১৯ সালের ২৭ মার্চ আচমকা শার্লিনের বাড়ি যান রাজ। কোনো একটি মেসেজ নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি চলতে থাকে। শার্লিনের অভিযোগ, সেই মুহূর্তে আচমকাই তাকে চুমু খেতে শুরু করেন রাজ। বাধা দিলেও শোনেননি তিনি। শার্লিনের দাবি, সেই পরিস্থিতিতে তিনি খুব ভয় পেয়ে যান। রাজকে ধাক্কা মেরে সরিয়ে বাথরুমে ঢুকে পড়েন।

এদিকে, গত মঙ্গলবার মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কাছে সাবেক গুরু রাজের বিরুদ্ধে বয়ান দিয়ে এসেছেন শার্লিন চোপড়া। রাজের পর্নকাণ্ডে তার নাম জড়ানোয় আগাম জামিনের আবেদন করে সেদিন মুম্বাই হাইকোর্ট থেকে জামিনও নিয়েছেন অভিনেত্রী। শিল্পার স্বামীর এই পর্নকাণ্ডে বলিউডের আরেক হট মডেল পুনম পাণ্ডেরও নাম রয়েছে। তিনিও আগাম জামিনে আছেন।

প্রসঙ্গত, রাজ কুন্দ্রার ২০-২৫টি পর্ন ছবিতে অভিনয় করেছেন এই শার্লিন চোপড়া। চুক্তি অনুযায়ী, প্রতিটি ছবির জন্য তাকে দেওয়া হতো ৩০ লাখ টাকা। পরে ছবির ৫০ শতাংশ লভ্যাংশ দেয়ারও কথা ছিল রাজের। কিন্তু পরবর্তীতে রাজ সেটা দেননি শার্লিনকে। তাই ভেঙে গিয়েছিল তাদের সেই চুক্তি।

ট্যাগ: bdnewshour24