banglanewspaper

টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি প্রত্যেকটি সিরিজ জিতে তিন ট্রফি নিয়েই দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল এবং টিম ম্যানেজমেন্ট। আর দেশে ফিরেই সরাসরি হোটেল কোয়ারেন্টাইনে অবস্থান করছেন সাকিব-মাহমুদউল্লাহরা। এখন তারা রয়েছেন হোটেল ইন্টার কন্টিনেন্টালে। সেখানে তিন দিনের কোয়ারেন্টিন শেষে আবারো মাঠে ফিরবেন জাতীয় দলের ক্রিকেটাররা।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল সোয়া ৯টা নাগাদ টাইগারদের বহনকারী কাতার এয়ারলাইনস ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এর আগে গতকাল (বুধবার) রওয়ানা করেন টাইগাররা। দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গ ও কাতারের দোহা হয়ে বাংলাদেশে পৌঁছেছেন সাকিব-রিয়াদরা।


বাংলাদেশ দলের টিম লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববি দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান বলেন ‘সকাল ৯.২০টায় বাংলাদেশ দলের বহনকারী বিমান এসে পৌঁছেছে। তারা (খেলোয়াড়) এখন থেকে বের হয়ে হোটেলে যাবে।’

হোটেলের তিনদিনের কোয়ারেন্টাইন কাটানোর পর অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নামবে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। অবশ্য সিরিজ শুরু হওয়ার আগে দুদিন অনুশীলন করার সুযোগও পাবেন মাহমুদউল্লাহ-সাকিবরা। আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া । প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়।

ট্যাগ: bdnewshour24