banglanewspaper

করোনাকালের সবচেয়ে কঠিন আর ভয়াবহ সময় পার করছে বাংলাদেশ। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। কোনো ভাবেই যেন দমানো যাচ্ছে না অদৃশ্য এই শত্রুকে। মহামারি ভাইরাসটি থাবা বসাচ্ছে সবখানেই। এবার তারই শিকার হলেন অভিনেত্রী ও সংগীতশিল্পী মেহের আফরোজ শাওন।

প্রয়াত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের স্ত্রী শাওন জানালেন, তিনি করোনায় আক্রান্ত। শুক্রবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দিয়ে এই দুঃসংবাদ দেন অভিনেত্রী। স্ট্যাটাসে শাওন লিখেছেন, ‘আমার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। সবাই দোয়া করবেন।’


গত বছরের মার্চের দিকে করোনা সংক্রমণ যখন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছিল, তখন মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন শাওন। নিউ ইয়র্কে হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলনে যোগ দিতে সেখানে গিয়েছিলেন। দ্রুত সবকিছু স্থগিত করে তিনি দেশে ফিরে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

সে সময় করোনার হাত থেকে বাঁচলেও দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হলেন শাওন। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে স্ট্যাটাসে জানিয়েছেন শাওন। অভিনেত্রীর এই স্ট্যাটাস দেখার পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন শোবিজ অঙ্গণের অনেকেই।

ট্যাগ: bdnewshour24