banglanewspaper

আটক চলচ্চিত্র অভিনেত্রী একার বাসা থেকে কয়েক বোতল বিদেশি মদ ও ইয়াবা উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন।

তিনি জানান, ‘গৃহকর্মী হাজেরা বেগমকে (৩০) নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটকের সময় রামপুরার বন্ধুনিবাসে অবস্থিত তার বাসা থেকে বিদেশি মদ ও ইয়াবা উদ্ধার করা হয়। একার বিরুদ্ধে মাদক ও গৃহকর্মী নির্যাতন আইনে দুটি মামলার প্রস্তুতি চলছে।’

পাওনা ঢাকা চাইতে গেলে গৃহকর্মী হাজেরা বেগমকে চিত্রনায়িকা একা মারধর করেন বলে এর আগে ঢাকাটাইমসকে জানান হাতিরঝিল থানার ডিউটি অফিসার হারুনুর রশীদ। পরে ওই গৃহকর্মীর অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যা ৭টায় একাকে তার বাসা থেকে আটক করা হয়।

১৯৯৮ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। প্রথম ছবিতে তেমন সাড়া ফেলতে পারেননি তিনি।

১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দুটির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান একা। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না। এরপর রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো,অমিত হাসানদের সঙ্গে জুটি বেঁধেও তিনি সফলতা পান।

তবে চলচ্চিত্রে অশ্লীলতা শুরু হলে ধীরে ধীরে হারিয়ে যান একা। একেবারেই কমিয়ে দেন সিনেমায় অভিনয়। সর্বশেষ ২০০৮ সালে তাকে ‘বাহাদুর সন্তান’ সিনেমায় দেখা গেছে।

ট্যাগ: bdnewshour24