banglanewspaper

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল মঞ্জু নাজনীন রোজী (৫৮)।

রবিবার দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মো. রুহুল কুদ্দুস কাজল তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।

কাজল জানান, প্রায় ২০ দিন ধরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঞ্জু নাজনীন রোজী বিএসএমএমইউতে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাদ আসর জানাজার নামাজ শেষে তাকে গ্রামের বাড়ি বরিশালে নিয়ে যাওয়া হবে। সোমবার সেখানে জানাজা শেষে তার দাফন করা হবে।

অ্যাডভোকেট মঞ্জু নাজনীন রোজী ঢাকা আইনজীবী সমিতির সাংস্কৃতিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক ছিলেন। এছাড়া জাতীয় মহিলা সংস্থার পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

আইনজীবী হিসেবে বাংলাদেশ বার কাউন্সিলের সনদ পেয়ে ১৯৯১ সালের ৭ জুলাই ঢাকা আইনজীবী সমিতির সদস্য হন তিনি। পরে ১৯৯৬ সালের ২৯ সেপ্টেম্বর সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনে আইন পেশা পরিচালনার অনুমতিপ্রাপ্ত হন এবং ১৯৯৭ সালের ৩০ জুলাই সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন।

ট্যাগ: bdnewshour24