banglanewspaper

মাদক মামলায় রিমান্ডে থাকা চিত্রনায়িকা পরীমনি, ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরসহ ৮ জনের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য তলব করেছে বাংলাদেশ ব্যাংক। চিঠি পাওয়ার ৩ কর্মদিবসের মধ্যে তাদের হিসাবের লেনদেনসহ যাবতীয় তথ্য পাঠাতে বলা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) কেন্দ্রীয় ব্যাংকের নিয়ন্ত্রণাধীন বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) থেকে পাঠানো এ সংক্রান্ত চিঠি বেশ কিছু ব্যাংক পেয়েছে বলে জানা গেছে।

যে ৮ জনের ব্যাংক হিসাবের তথ্য চাওয়া হয়েছে তাদের মধ্যে পরীমনি ও হেলনা ছাড়াও গ্রেফতার হওয়া কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মরিয়ম আক্তার মৌ ও প্রযোজক নজরুল ইসলাম রাজ রয়েছেন। 

চিঠিতে আরও ৩ জনের তথ্য চাওয়া হয়েছে। তারা হলেন- রোজিনা আক্তার, যার ঠিকানা উল্লেখ করা হয়েছে বরিশালের বানারীপাড়া এবং ঢাকার মোহাম্মদপুরের নেয়ামত উল্লাহর দুই পুত্র সালেহ চৌধুরী ওরফে কার্লোস ও মিশু হাসান।

বিএফআইইউ-এর চিঠিতে পরীমনির পুরো নাম শামসুন নাহার স্মৃতি উল্লেখ করা হয়েছে। ঠিকানা দেয়া হয়েছে পিরোজপুরের মঠবাড়িয়া।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি গোয়েন্দা সংস্থার অনুরোধে এসব ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চেয়েছে বিএফআইইউ। এক্ষেত্রে অ্যাকাউন্ট খোলার ফরম, শুরু থেকে লেনদেন বিবরণী, কোনও ধরনের সঞ্চয় বা ঋণ হিসাব থাকলে তার স্থিতিসহ যাবতীয় তথ্য পাঠানো বলা হয়েছে।  

এসব তথ্য পর্যালোচনায় কোনও অসঙ্গতি পেলে আইনশৃঙ্খলা বাহিনী পরবর্তী ব্যবস্থা নেবে। শিগগিরই আরও অনেকের তথ্য চাওয়া হবে বলে জানা গেছে।

ট্যাগ: bdnewshour24

বিনোদন
প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হলেন আরশ

banglanewspaper

বর্তমান সময়ের তরুণ জনপ্রিয় মডেল ও অভিনেতা আরশ খান। খুব অল্পতেই নিপুণ অভিনয়ের মাধ্যমে পেয়েছেন দর্শক জনপ্রিয়তা। নাটকে অভিনয় করে যাচ্ছেন নিয়মিত।

তবে এতো দিন ধরে শুধু নাটকে অভিনয় করলেও প্রথমবারের মত মিউজিক ভিডিওতে মডেল হলেন আরশ খান।

তার বিপরীতে অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অনামিকা ঐশী।

‘রূপের কারখানা’ শিরোনামের এই গানটির গীতিকার প্রসেনজিৎ ওঝা। সুর ও সংগীত আয়োজন করেছেন শোভন রায়। গানটিতে কণ্ঠ দিয়েছেন শোভন রায় এবং মৌমিতা বড়ুয়া। নির্মাণ করেছেন উজ্জল রহমান।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই মিউজিক ভিডিওটির এর মধ্যেই দৃশ্য ধারণ শেষ হয়েছে। আসন্ন ঈদুল আজহায় আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই গানটি।

ট্যাগ:

বিনোদন
কে-পপ বাংলাদেশ গ্লোবাল অডিশন ২০২২ সফলভাবে সমাপ্ত

banglanewspaper

কোরিয়া প্রজাতন্ত্রের দূতাবাস আজ ঢাকায় অনুষ্ঠিত কে-পপ প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেছে। ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) এর সহযোগিতায় দূতাবাস এই অনুষ্ঠানের আয়োজন করে। অনেক প্রতিভাবান বাংলাদেশী, বিশেষ করে তরুণ-তরুণীরা, কোরিয়ান সংস্কৃতি ও কে-পপ-এর প্রতি আগ্রহী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এই বছর কে-পপ পারফরম্যান্সে মোট ৮৬টি ভিডিও জমা দেওয়া হয়েছে। ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) এর মিলনায়তনে রোববার (২ জুলাই) এ স্টেজ পারফরম্যান্সের জন্য ১২ টি দল নির্বাচন করা হয়েছিল। তা হলো, ওএমএডিএ, নূর ই সাবা, মাহফুজ আহমেদ মাহে, রুকিয়াহ বিনতে কালাম, ম্যাভেরিক্স, জাফরিন সিদ্দিকী, কেনাইট সিস্টারস, এ-মাজে, সেভেজ গার্লস, রারালাভা, রুমাইসা ইসলাম।

ম্যাভেরিক্স প্রথম পুরস্কার বিজয়ী, সেভেজ গার্লস এবং রারালাভা উভয়ই প্রথম রানার আপ, রুমাইসা ইসলাম এবং কেনাইট সিস্টার্স যৌথভাবে তৃতীয় হয়েছে। পারফরম্যান্স পর্যায়ে এই পাঁচটি সেরা দলকে পুরস্কৃত করা হয়।

২০২২ কে-পপ ওয়ার্ল্ড ফেস্টিভ্যাল কোরিয়ার চাংওনে সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের জাতীয় বিজয়ীদেরকে উৎসবে আমন্ত্রণের জন্য নির্বাচনের জন্য ২০২২ কে-পপ ওয়ার্ল্ড ফেস্টিভ্যাল আয়োজকের কাছে সুপারিশ করা হবে। সংগঠক নির্বাচিত হলে, তাদেরকে কোরিয়ার চ্যাংওয়ানে বিশ্বব্যাপী প্রতিযোগিতায় আমন্ত্রণ জানানো হবে।

রাষ্ট্রদূত লি জাং-কেউন সকল অংশগ্রহণকারীদের এবং দর্শকদের স্বাগত জানিয়ে বলেন, যে দূতাবাস দ্বারা এই প্রথম শারীরিক কে-পপ ইভেন্টের আয়োজন করা হয়েছিল কারণ দেশটিতে মহামারী আঘাত হানার পরপর দুই বছর ধরে কে-পপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল। এছাড়াও, অ্যাম্বাসেডর লি সেই সমস্ত বাংলাদেশী তরুণী এবং ছেলেদের অত্যন্ত প্রশংসা করেন যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কে-পপ -এ ব্যাপক আগ্রহ দেখিয়েছেন।

ট্যাগ:

বিনোদন
যিনিই শাকিব ভাইয়ের নায়িকা হন, তাকে নিয়েই গুঞ্জন রটে : পূজা

banglanewspaper

‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বাঁধেন এ প্রজন্মের নায়িকা পূজা চেরি। সিনেমায় এই জুটির কেমেস্ট্রি দর্শক পছন্দ করেছেন। এবার ফের একসঙ্গে পর্দা শেয়ার করতে চলেছেন তারা। এই জুটির নতুন সিনেমা ‘মায়া’।

এ প্রসঙ্গে পূজা গণমাধ্যমকে জানান, ‘আমরা আবারও জুটি বাঁধছি, এটা চূড়ান্ত। সিনেমার গল্প অসাধারণ। এমন গল্পে এখন পর্যন্ত কাজ করিনি।’

এদিকে পরপর দুটি সিনেমায় শাকিব-পূজার জুটি বাঁধা নিয়ে ঢালি পাড়ার বাতাসে বেশ কিছু গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। নায়িকা জানান, ‘শাকিব ভাইয়ের সঙ্গে যে নায়িকাই কাজ করেন, তাকে নিয়েই গুঞ্জন রটে। আমি পজিটিভ মানুষ। কাজের বাইরে কিছু ভাবছি না। পর্দায় দর্শক আমাদের যেভাবে দেখেছে, তাতে হয়তো মনে হয়েছে আমরা প্রেম করছি। আসলে বাস্তবে তেমন কিছু না।’

তিনি আরও বলেন, ‘আমি ইন্ডাস্ট্রির নায়িকা। সবার সঙ্গেই কাজ করব।’

ট্যাগ:

বিনোদন
সবাইকে ‘চাপ’ খেতে বললেন ওমর সানী

banglanewspaper

‘চাপ সামলায়ে কি করবেন? এবার খেয়ে দেখেন।’ কয়েক দিন ধরে এই স্লোগানেই সবাইকে ‘চাপ’ খাওয়ার আহ্বান জানাচ্ছেন নব্বই দশকের নম্বর ওয়ান হিরো ওমর সানী।

তারকা দম্পতি সানী ও মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন সম্প্রতি একটি রেস্তোরাঁ চালু করেছেন। যার নাম ‘চাপওয়ালা’। গত শুক্রবার (১ জুলাই) রাজধানীর গুলশানের ১০৪ লেক ভিউ হাউসে রেস্তোরাঁটি উদ্বোধন করা হয়েছে। আপাতত সেটির প্রচারেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট করেছেন নায়ক।

টেলিফিল্ম পরিচালনার মাধ্যমে শোবিজে হাতেখড়ি হলেও নিয়মিত নন ফারদিন। পেশাজীবনে একজন ব্যবসায়ী হিসেবেই সফল এই তারকাপুত্র। বেশ কয়েক বছর আগেই রেস্তোরাঁ ব্যবসা শুরু করেছেন তিনি। এবার রাজধানীর গুলশানে নতুন একটি রেস্তোরাঁ চালু করলেন। এখানে পুরান ঢাকার ঐতিহ্যবাহী চাপ পাওয়া যাবে। সঙ্গে থাকবে লুচি, আলুর দম। এ ছাড়াও প্রতি শুক্রবার বিভিন্ন ধরনের স্পেশাল খাবার থাকবে এই রেস্তোরাঁয়।

এ প্রসঙ্গে ফারদিন গণমাধ্যমকে জানান, ‘উত্তরা, বনানী, গুলশানে আমাদের যে রেস্তোরাঁগুলো আছে সেগুলোতে শুধু বিদেশি খাবার পাওয়া যায়। আমি বাংলাদেশের নাগরিক, তাই বাঙালি খাবার নিয়ে কিছু একটা করার তাড়না কাজ করছিল। যে কারণে ‘চাপওয়ালা’ রেস্তোরাঁটি চালু করছি।’

প্রসঙ্গত, বছরখানেক আগেই ছেলেকে বিয়ে করিয়ে ঘরে নতুন অতিথি নিয়ে এসেছেন ওমর সানী-মৌসুমী। ফারদিনের বউ সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী হলেও জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায়। কানাডাতেই পড়াশোনা করেছেন, বেড়ে উঠেছেন। বিয়ের কয়েক মাস আগে ফারদিনের সঙ্গে পরিচয় হয় তার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় বিয়ে সম্পন্ন হয়েছে।

ট্যাগ:

বিনোদন
জীবনে যে পুরুষরা এসেছে, তারা আমাকে হতাশ করেছে : সুস্মিতা

banglanewspaper

৪৬ বছর বয়সেও নিজের আবেদনময়ী লুক ধরে রেখেছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। প্রেমের ব্যপারে কখনোই রাখঢাক করেননি এই বঙ্গসুন্দরী। অন্তর্জালে দারুণ সব যুগল ছবি পোস্ট করে ভক্তদের উজ্জীবিত করেন। তবে এখনও বিয়ের পিঁড়িতে বসা হয়নি এই সুন্দরীর।

এক সাক্ষাৎকারে সুস্মিতা জানান, ‘সৌভাগ্যবশত জীবনে খুব আকর্ষণীয় কিছু পুরুষের দেখা পেয়েছি। তবে কখনোই বিয়ে করার কথা ভাবিনি। কারণ তারা সবাই আমাকে হতাশ করেছেন। তিনবার বিয়ে হতে হতে বেঁচে গিয়েছি। ঈশ্বর আমাকে রক্ষা করেছেন।’

তিনি আরও বলেন, ‘আমার বাচ্চারা এ নিয়ে কখনও অসহযোগিতা করেনি। ওরা আমার জীবনে আসা সমস্ত মানুষকেই আপন করে নিয়েছিলো। সবাইকে সমান ভালোবাসা ও সম্মান দিয়েছে। আমাকে কখনোই খারাপ সম্পর্কে থাকতে হয়নি।’

দুই মেয়ে রেনে ও আলিশাই তার জীবন। মেয়েদের প্রসঙ্গে সুস্মিতা বলেন, ‘লোকজন প্রায়ই মনে করিয়ে দিতে চান, ওরা আমার দত্তক নেওয়া সন্তান। সেটা সহ্য করার অসীম শক্তি ঈশ্বর আমাকে দিয়েছেন।’

সূত্র: আনন্দবাজার

ট্যাগ: