banglanewspaper

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের অতন্দ্র প্রহরী। তিনি জেগে আছেন বলেই বাংলাদেশ নিরাপদে আছে। ১৭ কোটি মানুষ নিরাপদে আছে।

রবিবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের কান্দারপাড়া বাজার-জামতলা বাজার রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।


শেখ হাসিনা যতক্ষণ বেঁচে আছেন ততক্ষণ কেউ আমাদের দাবায়ে রাখতে পারবে না এমন মন্তব্য করে মুরাদ হাসান বলেন, যারা এই স্বাধীন বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখে, তাদের সেই স্বপ্ন বাংলার মাটিতে কোনোদিন পূরণ হবে না। ঘাতক ও খুনিদের স্বপ্ন ধূলিসাৎ করার জন্য ডাক্তার মুরাদের মতো লক্ষকোটি মুক্তিযোদ্ধার সন্তানরা বেঁচে আছে, বেঁচে থাকবে জন্মজন্মান্তর।

‘খুনির দল কয়জনকে মারবে, কতো শক্তি, কতো অস্ত্র, গুলি, বারুদ আছে তাদের কাছে? ডাক্তার মুরাদদের মেরে শেষ করতে পারবে না। আমরা মরার পরোয়া করি না। আমার বাবাও করে নাই আমিও করি না, আমার সন্তানরাও করবে না।’-বলেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একা নন এই বাংলার হাজার-লক্ষ-কোটি মানুষ তার জন্য জীবন উৎসর্গ করতে প্রস্তুত বলে মন্তব্য করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে মুরাদ হাসান আরও বলেন, বাংলার ১৭ কোটি মানুষই আমাদের আপন। শুধুমাত্র খুনি জিয়া, মোস্তাক, ৭১’র রাজাকার দালাল আমার এই বাংলার ৩০ লক্ষ বাঙালিকে যারা হত্যা করেছে, আমার এই বাংলার ২ লক্ষ ৭০ হাজার মা-বোনদের যারা নির্যাতন করেছেন, জাতির পিতা ও মহান ৪ জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন মনসুর আলী, কামরুজ্জামান এদের হত্যাকারী একই। একই খুনির দল তাদের হত্যা করেছে। এরা ছাড়া সবাই আমাদের এই বঙ্গবন্ধুর বাংলাদেশে থাকবে, শুধু খুনির বংশদের আমরা থাকতে দেবো না।

অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মরণোত্তর বিচার দাবি জানান প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

এর আগে অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা হলরুমে সরিষাবাড়ী উপজেলার ইউএনও শিহাব উদ্দিন আহমদের বিদায় এবং নতুন ইউএনও উপমা ফারিসা'র যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24