banglanewspaper

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুর উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি'র আয়োজনে দলীয় কার্যালয়ে ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত হয়েছে। 

১ সেপ্টেম্বর বুধবার সকালে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা ও (কোভিড-১৯) হেল্প সেল এর শুভ উদ্ভোধন করা হয়। 

উপজেলা বিএনপি'র ভারপ্রাপ্ত আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ সালাম এর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক আহাম্মদ আলী রানা এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসাস কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম স্বপন, উপজেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক মোঃ শরিফ উদ্দিন আরজু, মোঃ হাবিবুর রহমান হবি, বিএনপি নেতা খন্দকার ওয়াহিদ মুরাদ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

দলটির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকির আলোচনা সভায় আলোচকরা বলেন, দলকে সুসংগঠিত করে দেশ ও দেশের মানুষের কল্যাণে কিভাবে কাজ করা যায়। এছাড়াও করোনা পরিস্থিতিতে সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে করোনা কিভাবে মোকাবেলা করা যায়, এ বিষয়গুলো আলোচনায় গুরুত্ব পায়। 
পরে, (কোভিড-১৯) হেল্প সেল উদ্বোধনে সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তীর সার্বিক তত্ত্বাবধানে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে বিএনপি'র কেন্দ্রীয় করোনা (কোভিড-১৯) এর হেল্প সেলের বিশেষজ্ঞ ডাক্তার সাইফুল ইসলাম তন্ময় সাথে রোগীদের কথা বলিয়ে দিয়ে, রোগীদের সমস্যার কথা শুনে
ব্যবস্থাপত্র, ঔষধ, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন।

ট্যাগ: bdnewshour24