banglanewspaper

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে সাভারের বোটক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগ) দিয়েছে পুলিশ।

সোমবার সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এবং মামলার তদন্ত কর্মকর্তা মো. কামাল হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই চার্জশিট জমা দেন।

এফআইআরে আসামি শাহ শহিদুল আলমের নাম না থাকলেও তদন্তের সময় পুলিশ তার সম্পৃক্ততা পাওয়ায় চার্জশিটে নাম অন্তর্ভুক্ত করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মইনুল ইসলাম জানান, আসামিদের মধ্যে নাসির ও অমি জামিনে আছেন এবং শহিদুলকে চার্জশিটে পলাতক দেখানো হয়েছে। শহিদুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির জন্য আদালতে আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা।
গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে পরীমনি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা। এ ঘটনায় তিনি সাভার থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এই মামলার পরিপ্রেক্ষিতে ১৪ জুন উত্তরায় তুহিন সিদ্দিকী অমির বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। সেখান থেকে এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয় বলে জানায় ডিবি।

চার দশক ধরে আবাসন ব্যবসায় যুক্ত নাসির উদ্দিন মাহমুদ নাসির ইউ মাহমুদ নামেই পরিচিত। তিনি ঢাকা বোট ক্লাবেরও সদস্য। তিন দফায় উত্তরা ক্লাবের সভাপতির দায়িত্বও পালন করেছেন। এ ছাড়া এই ব্যবসায়ী জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তবে তিনি বোট ক্লাবে পরীমনিকাণ্ডে নিজেকে নির্দোষ দাবি করে আসছেন।

অপর আসামি অমিও ক্লাবপাড়ায় একজন পরিচিত মুখ। আশকোনায় তার মালিকানাধীন ‘সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার’ নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। এই প্রতিষ্ঠানের আড়ালে নারী পাচার করে প্রচুর অর্থ উপার্জনের অভিযোগ দীর্ঘদিনের।

এদিকে এই ঘটনার পর ব্যাপক আলোচনায় আসা পরীমনি গত ৪ আগস্ট বিপুল পরিমাণ মাদকসহ রাজধানীর বনানীর বাসা থেকে গ্রেপ্তার হন। ২৬ দিন কারাভোগের পর গত ১ সেপ্টেম্বর তিনি কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান।

ট্যাগ: bdnewshour24