banglanewspaper

ঈদে মুক্তি পাবে জিতের ছবি আর দুর্গা পূজায় পর্দায় আসবেন দেব। এ যেন টলিউডের দুই সুপারস্টারের অস্বাক্ষরিত চুক্তি। আসলে দুজনেরই উদ্দেশ্য বাংলা ছবির ব্যবসায়িক সাফল্য। তাই একইসঙ্গে বড়পর্দায় আসতে চান না তারা। তবে আসছে দুর্গা পূজায় কিছুটা পরিস্থিতির কারণেই বক্স অফিসে মুখোমুখি টলিউডের দুই সুপারস্টার।

গত ঈদুল আযহায় মুক্তি পাওয়ার কথা ছিল জিতের ছবি ‘বাজি’। কিন্তু করোনা মহামারির কারণে সিনেমা হল বন্ধ থাকায় ছবি রিলিজ করেননি জিৎ। পূজায় মুক্তি পাবে অংশুমান প্রত্যুষ পরিচালিত সেই ছবি। টুইটারে দর্শকদের তার ছবি মুক্তির কথা জিৎই জানান। এর পরই জিৎসহ ছবির পুরো টিমকে শুভেচ্ছা জানিয়েছেন দেব।

জিতের অনেক আগে থেকে প্রথা অনুযায়ী দুর্গা পূজায় মুক্তি পাওয়ার কথা দেবের ছবি ‘গোলন্দাজ’। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী তুলে ধরা হবে এই ছবিতে। ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবি মুক্তি পাবে ১০ অক্টোবর।

শুধু দেব অভিনীত ছবিই নয়, পূজায় মুক্তি পেতে চলেছে তার প্রযোজনায় ছবি ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’। এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল অনেকদিন আগেই। কিন্তু করোনা মহামারির কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তি।

অতএব বোঝাই যাচ্ছে, এই পূজায় হাড্ডাহাড্ডি টক্কর দেকা যাবে ওপার বাংলার দুই সুপারস্টারের। তবে তারা যে একেবারেই বক্স অফিসে মুখোমুখি হন না তা নয়। ২০১৯ সালে একসঙ্গে মুক্তি পেয়েছিল দেব-রুক্মিনীর ‘কিডন্যাপ’ এবং জিৎ-কোয়েলের ‘শেষ থেকে শুরু’।

নিজেদের পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের ছবি দেখতে সে সময় হলমুখী হয়েছিল দেব ও জিতের অনুরাগীরা। এবার পূজায় করোনার আবহে এই দুই সুপারস্টার বাংলা ছবিকে কতটা ব্যবসায়িক সাফল্য এনে দিতে পারেন, তা জানা এখন সময়ের অপেক্ষা।

ট্যাগ: bdnewshour24 পূজা