banglanewspaper

গত বছর সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ ছবিতে আরিফিন শুভর সঙ্গে জুটি বাঁধেন ২০১৮ সালের ‘মিস বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। অ্যাকশন-থ্রিলার ঘরানার ওই ছবির কাজ অনেক আগে শেষ হলেও করোনার কারণে এখনো মুক্তির মুখ দেখেনি। তার আগেই নতুন আরেকটি ছবিতে জুটি বাঁধলেন শুভ ও ঐশী।

নতুন এ ছবিটির নাম ‘নূর’। এটি পরিচালনা করছেন রায়হান রাফি। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। অভিনয়ের পাশাপাশি এ ছবির নির্বাহী প্রযোজকের দায়িত্বেও আছেন শুভ। এখানে ঐশীকে কাস্ট করা সম্পর্কে শাপলা মিডিয়ার মালিক সেলিম খান বলেন, ‘আরিফিন শুভকে গত বছরই এ সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছিল। ঐশীকে নেওয়া হয়েছে কিছুদিন আগে।’

শাপলা মিডিয়ার সিনেমা সমন্বকারী অপূর্ব রায় জানিয়েছেন, ‘শনিবার থেকে পাবনা সদরে ‘নূর’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এখানে ২০ দিনের মতো চলবে শুটিং। গত শুক্রবার শুটিং ইউনিট পাবনা যায়। শনিবার সকাল থেকে শুরু হয় শুটিং।’ তিনি আরও বলেন, ‘নূর’ হচ্ছে সোশ্যাল রোমান্টিক সিনেমা। যেখানে শুভর নায়িকা ঐশী।

এদিকে কয়েক দিন আগে প্রকাশ পেয়েছিল ‘নূর’ ছবির একটি নমুনা পোস্টার। সেখানে শুধু নায়ক আরিফিন শুভর ছবি ছিল। নায়িকা ঐশী ছিলেন অনুপস্থিত। এ প্রসঙ্গে নির্মাতা কর্তৃপক্ষ জানায়, সে সময় ছবিতে শুভর নায়িকা কে হবেন, তা চূড়ান্ত ছিল না। তাই পোস্টারে শুধু শুভর ছবি ছিল। এখন যেহেতু নায়িকা চূড়ান্ত হয়েছে, আগামী পোস্টারে অবশ্যই ঐশীর ছবিও থাকবে।

ট্যাগ: bdnewshour24 সোশ্যাল