banglanewspaper

কারামুক্ত হওয়ার এক সপ্তাহ পর সম্প্রতি আবারও লাইট-ক্যামেরার সামনে ফিরেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত ৭ সেপ্টেম্বর থেকে তিনি কাজ করছেন নবাগত চলচ্চিত্র নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবিতে। এটি শুভর পরিচালিত প্রথম ছবি। এর কাহিনি, চিত্রনাট্য, সংলাপও তিনি লিখেছেন। বর্তমানে চলছে সেটির ডাবিংয়ের কাজ।

এই ছবিতে পরীমনি অভিনয় করছেন সোহানা সাবরিন নামে নামকরা এক ক্রাইম রিপোর্টারের ভূমিকায়। বন্দিদশা কাটিয়ে কাজে ফিরে এই নায়িকা বলেন, ‘আবার কাজে ফিরতে পেরে আমি ভীষণ খুশি। দেশের মানুষ আমাকে সিনেমার জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি সিনেমার মাধ্যমেই দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই।’

পরীর প্রত্যাবর্তনে নির্মাতা ইফতেখার শুভও দারুণ খুশি। তিনি বলেন, ‘আমরা একটু দুশ্চিন্তায় ছিলাম। তবে আত্মবিশ্বাস ছিল। আমাদের সিনেমার প্রধান চরিত্র আবার কাজে ফিরেছে। এটা ভীষণ ভালো লাগার ব্যাপার। আমি মনে করি, এখন তাকে অনেক বেশি সহযোগিতা করা উচিৎ। যাতে তিনি মানসিক ঝড়টা কাটিয়ে উঠতে পারেন।’

‘মুখোশ’ নির্মিত হচ্ছে ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে। ২০১৯-২০২০ অর্থবছরে ছবিটি সরকারি অনুদান পেয়েছিল। পরীমনি ছাড়াও তারকাবহুল এই ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন মোশাররফ করিম, চিত্রনায়ক জিয়াউল রোশান, তারেক স্বপন ও প্রাণ রায়সহ অনেকে।

প্রসঙ্গত, প্রায় এক মাসের জেলজীবন কাটিয়ে গত ৩১ আগস্ট জামিন পান পরীমনি। পরদিন সকালে তিনি মুক্তি পান গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে। গত ৪ আগস্ট নায়িকাকে তার বনানীর বাসা থেকে বিপুল মাদকসহ আটক করেছিল র‌্যাব। পরদিন তার নামে মাদক আইনে মামলা হয় বনানী থানায়। সেই মামলায় ৫ আগস্ট তাকে গ্রেপ্তার দেখানো হয়।

এরপর কয়েক দফায় পরীমনিকে আদালতে তোলা হয়। তিন দফায় নেওয়া হয় রিমান্ডে। এর মধ্যে প্রথম দফার চার দিন রিমান্ড শেষে গত ১৩ আগস্ট নায়িকাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। সেই থেকে গত ৩১ আগস্ট পর্যন্ত তিনি কাশিমপুর কারাগারে বন্দি ছিলেন। সেখান থেকে ছাড়া পেয়েই পরী ফিরেছেন তার চিরচেনা জায়গায়।

ট্যাগ: bdnewshour24 পরীমনি