banglanewspaper

কিছুদিন আগেই নিজের বাবার বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছিলেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। ২০০৮ সালে আদালত এই গায়িকার সব বিষয়ের অভিভাবকত্ব দিয়েছিলেন তার বাবাকে। সম্প্রতি সেই অভিভাবকত্ব থেকে মুক্তি চেয়ে আবেদন করেন ব্রিটনি। বলেন, বাবার জন্যই তিনি বিয়ে করতে পারছেন না, মা হতে পারছেন না।

বাবার সঙ্গে তার সম্পর্ককে ‘নির্যাতনমূলক’ বলেও অভিহিত করেছিলেন ব্রিটনি। এ বক্তব্যে ক্ষুব্ধ হয়ে সপ্তাহখানেক আগে গায়িকার আইনগত দায়িত্ব থেকে ইস্তফা চেয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের আদালতে আবেদন জানান তার বাবা জেমস পি স্পিয়ার্স। ব্যাস, সুযোগ পেয়েই বাগদান সেরে ফেললেন মেয়ে ব্রিটনি।

হলিউড সূত্রে খবর, দীর্ঘদিনের প্রেমিক স্যাম আজগারির সঙ্গে অতি সম্প্রতি আংটি বদল করেছেন মার্কিন গায়িকা। যে কিনা ব্রিটনির চেয়ে ১২ বছরের ছোট। হাতের সুবিশাল আংটির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুখবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ৩৯ বছর বয়সী মার্কিন এই পপ তারকা। এই খবর নিজেই বিশ্বাস করতে পারছেন না বলেও জানান ব্রিটনি।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে দেখা হয়েছিল ব্রিটনি ও আজগারির। বয়সে ব্রিটনির চেয়ে ১২ বছরের ছোট স্যাম। জন্মসূত্রে তিনি ইরানীয়। পেশায় ফিটনেস ট্রেলার ও অভিনেতা। এটি মার্কিন গায়িকার তৃতীয় বিয়ে হতে চলেছে।

এর আগে দুইবার বিয়ে করেন ব্রিটনি। প্রথম বিয়েটা করেন ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে। লাস ভেগাসে বসেছিল সে বিয়ের আসর। কিন্তু মাত্র দুইদিন স্থায়ী হয়েছিল সেই সংসার। ডিভোর্স হয়ে যায় ব্রিটনি-জেমসের।

এরপর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন গায়িকা। ওই সংসারে ব্রিটনির দুই সন্তান। কিন্তু ২০০৭ সালে ভেঙে যায় দ্বিতীয় সংসারও। এরপর থেকে একাই জীবন কাটাচ্ছিলেন গায়িকা। ১৩ বছর পর ব্রিটনির সেই শূন্য হৃদয়ে আসন পাতলেন ১২ বছরের ছোট ইরানীয় প্রেমিক স্যাম।

এদিকে গত সপ্তাহে ব্রিটনির বাবা জেমি স্পিয়ার্স কনজারভেটরশিপ বাতিল করার জন্য আদালতে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়েছেন। ২৯ সেপ্টেম্বর এ বিষয়ে শুনানি হবে। তার আগে বাগদান সেরে বাবার বিরুদ্ধে আনা অভিযোগ কি সঠিক প্রমাণ করার চেষ্টা করলেন ব্রিটনি? উঠছে সেই প্রশ্ন।

ট্যাগ: bdnewshour24 বিয়ে