banglanewspaper

কয়েক মাস সম্পর্কে থাকার পর ২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তাদের বিয়ে আড়াই বছর পার হয়ে তিন বছর ধর ধর। এখনো এই দম্পতিকে নিয়ে উৎসাহের শেষ নেই নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ঘিরে ভক্তদের উৎসাহও চোখে পড়ার মতো।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিকের সঙ্গে তার বন্ডিংয়ের কথা শেয়ার করলেন প্রিয়াঙ্কা। এও জানালেন, বিয়ের এত দিনে তিনি স্বামীর কাছে কী শিখেছেন। আরও জানিয়েছেন, নিকের সঙ্গে বিয়ের পর কীভাবে বদলেছে তার জীবন।

প্রিয়াঙ্কার কথায়, ‘বিয়ের পর আমি একটা জিনিস শিখেছি যা আগে কখনও প্রয়োজনবোধ করিনি। এখন সেটা ছাড়া থাকতে পারি না। তা হলো, আমার কাজের প্রতি নিকের বিশ্বাস ও কৃতজ্ঞতা। যখন দেখি ও আমার ক্যারিয়ার, আমার সাফল্যকে তার জীবনে সামিল করে নিচ্ছে, আমি কোথায় যাব, কী করব, সব কিছুর খেয়াল রাখছে, তখন আমি অবাক হই।’

অভিনেত্রী বলেন, ‘আমি কখনও ভাবতে পারিনি যে কারও জীবনে এতটা গুরুত্বপূর্ণ হবো। কাজের পাশাপাশি আমার কাছে পরিবারও সমান গুরুত্বপূর্ণ।’ পাশাপাশি অভিনেত্রী বলেন, নিক তাকে শান্ত হতে শিখিয়েছেন। শান্ত মাথায় সিদ্ধান্ত নিতে শিখিয়েছেন। কাজ নিয়ে বাড়িতে একে অপরের সঙ্গে আলোচনাও করেন তারা।

ট্যাগ: bdnewshour24 প্রিয়াঙ্কা