banglanewspaper

নতুন বিয়ের চার দিন পর বৃহস্পতিবার থেকে শুটিংয়ে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে তিনি ‘বুবুজান’ নামে একটি ছবির শুটিং করছেন। এ ছবিতে মাহি রয়েছেন মূল ভুমিকায়। পরিচালক শামীম আহমেদ রনি। নায়িকার বিয়ের অনেক আগে থেকেই ছবিটির শুটিং চলছিল। মাঝে বিরতি দিয়ে বৃহস্পতিবার থেকে আবার চালু হয়েছে লাইট-ক্যামেরা।

চমকপ্রদ খবর হচ্ছে, বৃহস্পতিবার তৃতীয় স্বামী রাকিব সরকারকে সঙ্গে নিয়ে শুটিং স্পটে হাজির হন মাহিয়া মাহি। এদিন রাকিব বসে বসে স্ত্রীর শুটিং দেখেন। তার একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যায়, মাহি এবং তার নতুন স্বামী একে অপরের দিকে তাকিয়ে। হয়তো তারা কোনো বিষয় নিয়ে কথা বলছেন। মাহির পরনে শাড়ি।

তবে স্বামীকে শুটিং স্পটে নিয়ে যাওয়া এই নায়িকার জন্য প্রথম নয়। এর আগে দ্বিতীয় স্বামী পারভেজ মাহমুদ অপুকেও মাহির শুটিং স্পটে একাধিক বার দেখা গেছে। সে সব ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশও হয়েছে।

গত ১৩ সেপ্টেম্বর দিনগত রাত ১২টা ০৫ মিনিটে তৃতীয়বারের মতো বিয়ে করেন মাহিয়া মাহি। এদিন রাতেই নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সুখবরটি জানান নায়িকা। মাহির নতুন স্বামী রাকিব সরকার গাজীপুরের বাসিন্দা। তিনি সাবেক ছাত্রলীগ নেতা। এখনও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। পাশাপাশি ব্যবসাও করেন।

এর আগে ২০১৬ সালের মাঝামাঝি শাহরিয়ার ইসলাম শাওন নামে এক যুবক মাহিকে তার স্ত্রী বলে দাবি করেছিলেন। শাওন জানিয়েছিলেন, মাহির সঙ্গে তার বিয়ে হয়েছে। তারা নাকি এক মাস সংসারও করেছেন। ওই সময় শাওনের সঙ্গে তোলা মাহির বেশ কিছু অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। প্রকাশ পায় বিয়ের কাবিনও।

কিন্তু এ নিয়ে পরে পাল্টাপাল্টি মামলা মোকদ্দমা করেন মাহি ও শাওন। সে সময় মাহির করা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন শাওন। এরপর ২০১৬ সালের ১৬ জুন আদালতে এক লাখ টাকা মুচলেকায় জামিন পান তিনি। এর পরের বছর তাকে ওই মামলা থেকে অব্যাহতি দেন আদালত। এরপর আর স্বামীর দাবি নিয়ে মাহির সামনে দাঁড়াননি শাওন।

এই মামলা-মোকদ্দমার মধ্যেই ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। প্রায় পাঁচ বছর সংসার করার পর গত জুনে তারা বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। কিন্তু এ সংসারে মাহির কোনো সন্তান নেই। তবে তৃতীয় স্বামী রাকিব সরকারকে বিয়ে করেই দুই সন্তানের মা হয়ে গেছেন নায়িকা। কারণ, রাকিব বিবাহিত, তার একটি ছেলে ও একটি মেয়েও রয়েছে।

ট্যাগ: মাহি