banglanewspaper

‘আওয়ামী লীগে অতিথি পাখিদের প্রতিহত করতে হবে’ বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘সাড়ে ১৩ বছর ধরে যারা আওয়ামী লীগ করছেন; তারা কিন্তু আওয়ামী লীগের দুঃসময় দেখেনি। তাই সঠিক নেতৃত্বে ও দেশ এবং মানুষের স্বার্থে আওয়ামী লীগের এই অতিথি পাখিদের প্রতিহত করতে হবে।’

‘তাছাড়া এখন সবাই আওয়ামী লীগের নৌকায় উঠতে চায়’ বলে মন্তব্য করেন মন্ত্রী।

রবিবার দুপুর ১২টার দিকে গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদানের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, এখন খালি পায়ে কেউ হাঁটে না; না খেয়েও কেউ থাকে না। দেশের সাধারণ মানুষের জীবন-জীবিকা আজ অনেক উন্নত। এছাড়া দেশের উন্নয়ন ও অবকাঠামোরও ব্যাপক পরিবর্তন ঘটেছে। এসবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আর তার নেতৃত্বে।

হাছান মাহমুদ আরও বলেন, মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসীসহ অপকর্মে জড়িত যারা- তাদের কোন স্থান নেই আওয়ামী লীগে। দলের ত্যাগী, পরিশ্রমী ও দুর্দিনের নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে। তবে যারা আওয়ামী লীগের নাম ভাঙিয়ে বিভিন্ন অপকর্ম চালাচ্ছেন; তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাসহ সজাগ থাকতে হবে দলের নেতাকর্মীদেরই।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-১ আসনের এমপি মাহবুব

আরা বেগম গিনি, গাইবান্ধা-৩ আসনের এমপি ও কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান রিপন, জেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ ছামছুল আলম হিরু ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক।

এছাড়া জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: তথ্যমন্ত্রী